Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

এশিয়া কাপ খেলতে এখন দুবাইয়ে টাইগাররা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০২২, ১২:০৪ পিএম

এশিয়ার ক্রিকেট শ্রেষ্ঠত্বের আসরের পর্দা উঠবে আগামী শনিবার ২৭ আগস্ট। সেই এশিয়া কাপকে সামনে রেখে বাংলাদেশ দল সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে গিয়ে পৌঁছেছে।

আজ বুধবার ভোর রাতে এক ভিডিওবার্তায় এই বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। সকালে নিজেদের অফিসিয়াল ফেসবুক পাতা থেকে ভিডিও প্রকাশ করা হয়েছে, যার ক্যাপশনে বলা হয়েছে, ‘বাংলাদেশ ক্রিকেট দল দুবাইয়ে পৌঁছাচ্ছে।’

এরপর গতকাল বিকেল ৫টা নাগাদ ঢাকা ছাড়ে সাকিবদের বিমান। তবে ভিসা জটিলতায় আজ দলের সঙ্গে যেতে পারেননি ওপেনার এনামুল হক বিজয় এবং পেসার তাসকিন আহমেদ। দল সূত্রে জানা গেছে, আগামীকাল বুধবার ভিসা জটিলতা কাটানো সাপেক্ষে দুবাইয়ের বিমানে উঠবেন তারা। এছাড়া টিমবয় বুলবুলও একই কারণে দলের সঙ্গে যেতে পারেননি।

সংযুক্ত আরব আমিরাতে পৌঁছে কয়েকদিনের ক্যাম্প করার কথা রয়েছে মুশফিক-রিয়াদদের। এরপর এশিয়া কাপে গ্রুপ পর্বে নিজেদের প্রথম ম্যাচে ৩০ আগস্ট আফগানিস্তানের মুখোমুখি হবে টাইগাররা। দ্বিতীয় ও শেষ ম্যাচে ১ সেপ্টেম্বর খেলবে লঙ্কানদের বিপক্ষে।



 

Show all comments
  • zaid ২৪ আগস্ট, ২০২২, ৮:৫০ পিএম says : 0
    Funny tour. some records, shopping and come back home. no target, no responsibility, need to play so play.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ