Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

৪০ দলকে নিয়ে স্কুল হ্যান্ডবল

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের নিয়মিত আয়োজনগুলোর একটি স্কুল টুর্নামেন্ট। পোলার আইসক্রিমের পৃষ্ঠপোষকতায় এবারের স্কুল হ্যান্ডবল টুর্নামেন্ট শুরু হচ্ছে আগামীকাল থেকে। এটি টুর্নামেন্টের ২৭তম আসর। এবারের আসরে সর্বোচ্চ ৪০টি দল (বালক-বালিকা) অংশ নিচ্ছে। বালক বিভাগে ২২ এবং বালিকা বিভাগে ১৮টি করে দল খেলছে। দলগুলো ছয় গ্রæপে ভাগ হয়ে প্রথম রাউন্ডে অংশ নেবে। প্রথম রাউন্ড শেষে দুই বিভাগ থেকে ছয়টি করে দল দ্বিতীয় রাউন্ডে দুই গ্রæপে ভাগ হয়ে খেলবে। দ্বিতীয় রাউন্ডের সেরা চারটি করে দল খেলবে সেমিফাইনাল এবং সেমির লড়াই শেষে দুই বিভাগের দু’টি করে দল খেলবে ফাইনাল। টুর্নামেন্টের বাজেট ধরা হয়েছে ১৭ লাখ টাকা। এর মধ্যে পৃষ্ঠপোষক পোলার আইসক্রিম দিচ্ছে ১৫ লাখ। বাকি অর্থ সংকুলান করা হবে হ্যান্ডবল ফেডারেশনের তহবিল থেকে। আগামীকাল দুপুরে শহীদ (ক্যাপ্টেন) এম. এনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থি থেকে টুর্নামেন্টের উদ্বোধন করবেন ঢাকা রেঞ্জের ডেপুটি ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ হাবিবুর রহমান।
গতকাল বিকেলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর। এসময় উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান পোলার আইসক্রিমের হেড অব মার্কেটিং আবদুল্লাহ আল মামুন, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান গোলাম হাবিব ও সম্পাদক মো. সেলিম মিয়া বাবু।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ