Inqilab Logo

শনিবার, ০১ জুন ২০২৪, ১৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

হাঁসের সারিতে যানজট

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

রাস্তায় বেরিয়ে কোনোদিন ট্রাফিক জ্যামে পড়েননি এমন লোক খুঁজে পাওয়া দুষ্কর। বিভিন্ন কারণে রাস্তায় যানজটের সৃষ্টি হয়। এর অধিকাংশই হয় ধর্মঘট, সড়ক অবরোধ বা সড়ক দুর্ঘটনায় যানবাহন আটকা পড়ে। রাস্তায় ভারী যানজটের কারণে অফিস এবং কর্মস্থলে পৌঁছাতে দেরি হয়েছে এটা এখন নিয়মিত শুনতে পাওয়া কার কিন্তু এক ব্যক্তির যানজটের কারণে নয়, তার গন্তব্যে পৌঁছাতে দেরি হওয়ার কারণ ছিল অন্য কিছু।

হ্যাঁ! সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম রিড ইট-এ একটি ভিডিও ভাইরাল হচ্ছে যাতে একজন মোটরচালককে রাস্তায় তার গাড়ি থামিয়ে রাখতে দেখা যায় যখন শুধু একটি-দুটি নয়, শত শত হাঁস রাস্তা পার হয়। হাঁসদের রাস্তা পারাপারের কারণে মোটরগাড়ী নিয়ে ঠাঁই দাঁড়িয়ে থাকতে হয় ওই ব্যক্তিকে। শুধু সেই নয়, তার পেছনেও গাড়ী আটকা পড়ে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ১৪ সেকেন্ডের এই ভিডিওতে দেখা যায়, হাঁসের সারিতে ঘেরাও হয়ে গাড়িই চালাতে পারছেন না চালক। ভিডিওটি কোন দেশের সে সম্পর্কে অবশ্য কোনো তথ্য পাওয়া যায়নি। সূত্র : জং নিউজ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ