Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

২৪ ঘণ্টায় ৬৯ রেস্তোরাঁয়

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

২৪ ঘণ্টায় ৬৯টি রেস্তোরাঁয় গিয়ে বিশ্ব রেকর্ড গড়েছেন দু’জন আমেরিকান টিকটকার। দুই বিখ্যাত আমেরিকান টিক টকার ৮ মাইল হেঁটে ৬৯টি ফাস্ট ফুড রেস্তোরাঁর পর্যালোচনা করেছেন এবং তাদের পরিদর্শনের একটি ভিডিও রেকর্ড করেছেন।

নিক ডিজিভিনি এবং লিন ডেভিস এর আগে বৃহত্তম চিকেন নাগেট তৈরির বিশ্ব রেকর্ডের অধিকারী ছিলেন এবং এখন তারা একটি নতুন বিশ্ব রেকর্ড স্থাপন করতে ম্যানহাটনের ৬৯টি রেস্তোঁরা পরিদর্শন করেছেন।
যখন তারা এ রেকর্ড গড়তে বের হয়, তখন গিনেস বুক অফ ওয়ার্ল্ড রেকর্ডস শর্ত দেয় যে, তারা ২৪ ঘণ্টার মধ্যে সব বড় রেস্তোরাঁ পর্যালোচনা করবে।

গিনেস বুক অফ ওয়ার্ল্ড রেকর্ডসের চাহিদা অনুসারে, তাদের প্রতিটি রেস্টুরেন্ট থেকে একটি পানীয় বা কিছু কিনতে হয়েছিল, তবে এটি খাওয়ার প্রয়োজন ছিল না। তাই তারা খাবারের সামগ্রী কিনে সেখানকার মানুষকে বিনামূল্যে বিলিয়ে দিয়েছিলেন।

সকাল সাড়ে ৮টায় টাইমস স্কয়ারের ম্যাকডোনাল্ডসে দু’জন তাদের যাত্রা শুরু করেন এবং তারপরে দুজন টিক-টকার ৮ মাইল হেঁটে স্টারবাকস, টাকো বেক, শেক শ্যাক, বার্গার কিং, চক এ ফিল এবং ফাইভ গাইজ রেস্তোরাঁয় যান। মাত্র ২৪ ঘণ্টার মধ্যে ৬৯টি রেস্টুরেন্ট পরিদর্শন করে একটি নতুন রেকর্ড গড়েন। সূত্র : গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ