Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সংকটমুক্ত রাজু শ্রীবাস্তব! সুখবর দিলেন বন্ধু শেখর সুমন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

গত বৃহস্পতিবারই জানা যায় যে ব্রেন ডেথ হয়ে গেছে কমেডিয়ান রাজু শ্রীবাস্তবের। কিন্তু এরই মাঝে সুখবর দিলেন রাজুর বন্ধু শেখর সুমন। টুইটারে রাজুর হেলথ আপডেট দেন শেখর। তিনি লিখেছেন যে, সেরা চিকিৎসক ও সার্জেনরা রাজুর দেখভাল করছে। মনে হচ্ছে, আগের থেকে ভালোর দিকে এগোচ্ছে রাজু। শেখর সুমন লেখেন, রাজুর সা¤প্রতিক আপডেট হল, গতকাল যে সংকটজনক অবস্থায় ছিলেন তিনি, তা থেকে অনেকটাই ভালো আছেন এখন। দেশের সেরা চিকিৎসক ও নিউরো সার্জেনরা তাঁর চিকিৎসা করছেন। দেখে মনে হচ্ছে আগের থেকে উন্নত হচ্ছে তাঁর শরীর। আমার মনে রাজু নিজেও ভেতর থেকে লড়াইটা করতে চায়। ঈশ্বর হয়তো সকলের মিলিত প্রার্থনায় সাড়া দিচ্ছেন!
বৃহস্পতিবারই রাজু শ্রীবাস্তবের ‘ব্রেন ডেড’ হয়েছে বলেই হাসপাতাল সূত্রে খবর ছিল। চিকিৎসকরা রাজুকে নিয়ে সব আশা ছেড়ে দিয়েছেন বলেই জানা গিয়েছিল। বৃহস্পতিবার সকালেই, কমেডিয়ান বন্ধু সুনীল পাল নিজের ভিডিও বার্তায় রাজুর মস্তিষ্কের কাজ করা প্রায় বন্ধের কথা একপ্রকার জানিয়েই দিয়েছিলেন। তিনি বলেন, চিকিৎসকদের আর কিছুই করণীয় নেই। সকলের কাছে অনুরোধ, আপনারা রাজুর জন্য প্রার্থনা করুন। রাজু শ্রীবাস্তবকে এআইআইএমএস--এ ভর্তি করার পর থেকে তাঁর স্বাস্থ্য নিয়ে প্রতিমুহূর্তে সমস্ত খবর অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন কমেডিয়ান সুনীল পাল। তবে এদিন বন্ধু রাজুর কথা বলতে গিয়ে আবেগতাড়িত হয়ে পড়েন সুনীল। চোখে জল এসে যায় তাঁর। গত ১৪ অগাস্ট সামনে এসেছিল রাজুর এমআরআই রিপোর্ট। সেই রিপোর্টে বলা হয়েছিল, রাজু শ্রীবাস্তবের স্নায়ুগুলি এখনও ঠিকভাবে কাজ করছে না। যেগুলি ঠিক হতে আরও ১০ দিন সময় লাগতে পারে। সেসময় আগামী ১০ দিন কমেডিয়ানের জীবনে ভীষণই গুরুত্বপূর্ণ বলে জানিয়েছেন রাজুর ভাই দীপু শ্রীবাস্তব। তবে শেষরক্ষা হল না। সুস্থ করা গেল না রাজুকে।
১৯৮০ সাল থেকে বিনোদন দুনিয়াতে রয়েছেন রাজু শ্রীবাস্তব। ২০০৫ সালে 'দ্যা গ্রেট ইন্ডিয়ার লাফটার চ্যালেঞ্জ'-এ স্ট্যান্ডআপ কমেডিয়ান হিসাবেই সবথেকে বেশি জনপ্রিয়তা পেয়েছেন রাজু। ‘ম্যায়নে পেয়ার কিয়’', ‘বাজিগর’, ‘বোম্বে টু গোয়া’, ‘আমদানি আঠাননি খার্চা রুপাইয়া’র মতো ছবিতে পরিচিতি পান। বিগ বস ৩-রপ্রতিযোগীও ছিলেন রাজু। বর্তমানে উত্তরপ্রদেশ ফিল্ম ডিভিশন বোর্ডের চেয়ারম্যান রাজু শ্রীবাস্তব।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ