Inqilab Logo

রোববার, ২৩ জুন ২০২৪, ০৯ আষাঢ় ১৪৩১, ১৬ যিলহজ ১৪৪৫ হিজরী

অসুস্থ হয়ে পড়েছেন বীর প্রতীক তারামন বিবি

| প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা : বীর প্রতীক তারামন বিবি অসুস্থ হয়ে পড়েছেন। দীর্ঘদিনের শ্বাসকষ্ট আর কাশি বেড়ে গেছে। তার ওপর যোগ হয়েছে মাথা ও পিঠ ব্যাথা। বলতে গেলে তিনি এখন অচল। বেশ কিছু দিন ধরে নিজে নিজে হাঁটাচলা করতে পারছেন না। অসুস্থ অবস্থায় বর্তমানে কুড়িগ্রামের রাজিবপুর উপজেলার কাচারীপাড়া গ্রামের নিজ বাড়িতে বিছানায় শুয়ে বসে দিন পার করছেন তিনি।  
স্বজনরা জানান, গত ৩০ নভেম্বর তাকে চিকিৎসার জন্য রংপুর সিএমএইচ (সম্মিলিত সামরিক হাসপাতাল) ডাক্তার কর্ণেল দেলোয়ার হোসেন তাকে দেখে ব্যবস্থাপত্র লিখে দেন। পরে বাড়িতে চলে আসেন। তিনি দেশের বাইরে উন্নত চিকিৎসা নিয়ে সুস্থ্যভাবে বেঁচে থাকতে চান। বীর প্রতিক তারামন বিবি বলেন, ‘মাঝে মাঝে মনে হয় আমার সময় শেষ হয়ে আসছে। শ্বাস নিতে পারি না। তিনবেলা ওষুধ খাওয়ার পরও অসুখের কোনো উন্নতি দেখছি না। তিনি দেশের বাইরে উন্নত চিকিৎসা নিয়ে বেঁচে থাকতে চান। এজন্য সরকারের সহযোগীতা কামনা করছেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অসুস্থ

২১ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ