Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিজয়-তাসকিনকে রেখেই এশিয়া কাপ খেলতে গেল টাইগাররা

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০২২, ৪:৫৫ পিএম

ভিসা জটিলতায় এনামুল হক বিজয় ও তাসকিন আহমেদকে ছাড়াই এশিয়া কাপ খেলতে সংযুক্ত আরব আমিরাতের উদ্দেশ্যে উড়াল দিল টাইগাররা। ভিসা জটিলতায় দলের সবার সঙ্গে যেতে পারেনি দুই তাররা। দুই তারকাকে ছাড়াই আজ সোয়া ৫টার ফ্লাইটে দুবাই উড়াল দিয়েছে বাংলাদেশ দল।

বিষয়টি নিশ্চিত করে পেসার তাসকিন আহমেদ জানিয়েছেন, তাদের ভিসা আসতে দেরি হওয়ায় যাত্রা একদিন পিছিয়ে গেছে। বুধবার দুবাই উড়ে যাবেন দুজন।’ তাদের সঙ্গে থাকবেন একজন সাপোর্ট স্টাফও।

এদিকে শেষ মুহূর্তে স্কোয়াডে আসা ওপেনার নাঈম শেখ ওয়েস্ট ইন্ডিজ থেকে দেশে ফিরেননি। তিনি সেন্ট লুসিয়া থেকেই এরমধ্যে দুবাই চলে গেছেন। কোচিং স্টাফের সদস্য ও বাকি ক্রিকেটাররা সবাই ঢাকা থেকেই দলের সাথে যাচ্ছেন। ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে দুপুর আড়াইটা থেকে প্রবেশ করতে শুরু করেন ক্রিকেটাররা।

আফিফ হোসেন, ইবাদত হোসেন, মুশফিকুর রহিমরা ঢুকতে থাকেন একে একে। শেষ দিকে দেখা যায় সাব্বির রহমানকে। প্রধান কোচ রাসেল ডমিঙ্গোকে টি-টোয়েন্টি থেকে সরিয়ে দেওয়ায় তিনি এই সফরের অংশ নন। নতুন টেকনিক্যাল পরামর্শক শ্রীধরণ শ্রীরামের অধীনে পেস বোলিং কোচ অ্যালান ডোনাল্ড, ব্যাটিং কোচ জেমি সিডন্স, স্পিন বোলিং কোচ রঙ্গনা হেরাথ, ফিল্ডিং কোচ শন ম্যাকডারমট যাচ্ছেন এশিয়া কাপে।

প্রতিবারের মতো এবারও দলের সঙ্গে টিম ডিরেক্টর হিসেবে থাকছেন খালেদ মাহমুদ সুজন। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনও টুর্নামেন্ট চলাকালীন যোগ দেবেন দলের সঙ্গে। ৩০ অগাস্ট টুর্নামেন্টে নিজেদের প্রথম ম্যাচে আফগানিস্তানের মুখোমুখি হবে বাংলাদেশ।

এশিয়া কাপের বাংলাদেশ দল: সাকিব আল হাসান (অধিনায়ক), এনামুল হক বিজয়, মুশফিকুর রহিম, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন সৈকত, মাহমুদউল্লাহ রিয়াদ, শেখ মেহেদী হাসান, মোহাম্মদ সাইফুদ্দিন, মোস্তাফিজুর রহমান, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, ইবাদত হোসেন, পারভেজ হোসেন ইমন , নাঈম শেখ, তাসকিন আহমেদ, নাসুম আহমেদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ