Inqilab Logo

মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নিজের নামে পরিবর্তন আনছেন আলিয়া ভাট

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০২২, ১১:২০ এএম

টানা পাঁচ বছর প্রেমের পর চলতি বছরের এপ্রিলে রণবীর কাপুরের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন আলিয়া ভাট। বিয়ের আড়াই মাস যেতে না যেতেই জুনে মা হতে যাওয়ার খবর জানান এই বলিউড অভিনেত্রী। এবার নিজের নাম পরিবর্তনের খবর জানালেন আলিয়া। শিগগিরই নামের সঙ্গে কাপুর পদবি জুড়ে দেবেন এই তারকা। মিড ডে’তে দেওয়া এক সাক্ষাৎকারের বরাত দিয়ে ইন্ডিয়ান এক্সপ্রেসের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

আলিয়া জানান, পাসপোর্টসহ অন্যান্য নথিপত্রে তার নাম পরিবর্তন করতে চলেছেন। বিয়ের পরপরই এই পরিকল্পনা করেছেন তিনি, কিন্তু অনেক আন্তর্জাতিক ভ্রমণের কারণে এটি করার সুযোগ পাননি।

কেন তিনি নাম পরিবর্তন করতে চান এমন প্রশ্নের উত্তরে আলিয়া বলেন, ‘আমরা এখন সন্তান নিতে যাচ্ছি। আমি ভাট হতে চাই না, যখন কাপুররা একসঙ্গে বেড়াতে যাচ্ছে; আপনি জানেন আমি কী বলতে চাচ্ছি? আমি একা বোধ করতে চাই না। ’

সেই সাক্ষাৎকারে তাকে আরো জিজ্ঞাসা করা হয়- নাম পরিবর্তন করে ‘আলিয়া ভাট কাপুর’ রাখবেন কিনা? এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘আমি আলিয়া ভাট থাকব, সব সময় থাকব এবং এখন আমিও একজন কাপুর। ’

উল্লেখ্য, রণবীর কিন্তু বিয়ের পরই পাসপোর্টে জুড়ে দিয়েছেন ‘বিবাহিত’ স্ট্যাটাস। এবার পালা আলিয়ার। এদিকে স্বামী-স্ত্রীকে একসঙ্গে দেখা যাবে ‘ব্রহ্মাস্ত্র’-তে। এই সাই-ফাই থ্রিলার ছবিতে রণবীরকে দেখা যাবে শিবার চরিত্রে। আর আলিয়া তার প্রেমিকা। অয়ন মুখোপাধ্যায় পরিচালিত এই সিনেমায় রয়েছেন অমিতাভ বচ্চন, নাগার্জুনা আর মৌনি রায় কেন্দ্রীয় চরিত্রে। ফ্যান্টসি ট্রিলজির প্রথম পার্ট আসছে ২ সেপ্টেম্বরে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আলিয়া ভাট
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ