Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

দুবাইয়ের গ্রীষ্মকালীন প্রচারণায় রেকর্ড ভিউ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

রেকর্ড ভিউ এবং স্থানীয় ও আন্তর্জাতিক দর্শকদের অংশগ্রহণের মধ্য দিয়ে দুবাইয়ের ব্যতিক্রমী গ্রীষ্মকালীন গন্তব্যস্থলগুলোর প্রচারণা গতকাল শেষ হয়েছে। শহরের শীর্ষস্থানীয় গেটওয়েগুলো আবিষ্কারের জন্য স্থানীয় ও আন্তর্জাতিক দর্শকদের আকৃষ্ট করার দুই মাস পর, জনপ্রিয় ‘দুবাই ডেসটিনেশন ক্যাম্পেইন’ প্রচারণার গ্রীষ্মপর্ব এদিন শেষ হয়।
ইনস্টাগ্রাম, টুইটার এবং ফেসবুকসহ বেশ কয়েকটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে গ্রীষ্ম জুড়ে প্রচারাভিযানে ৩৩ লাখ বেশি এনগেজমেন্ট রেকর্ড করেছে যখন ভিডিও ভিউ ৫ কোটি ছাড়িয়েছে। কাউন্সিলের চেয়ারম্যান শেখ আহমেদ বিন মোহাম্মদ বিন রশিদ আল মাকতুমের নির্দেশে দুবাই মিডিয়া কাউন্সিলের উদ্যোগ ‘দুবাই ডেসটিনেশন ক্যাম্পেইন’ শহরের চেতনাকে একটি গন্তব্য হিসাবে ক্যাপচার এবং শেয়ার করতে চায় যা দুবাইকে ইন্টারেক্টিভ এবং আকর্ষণীয় গল্পের মাধ্যমে অন্বেষণের জায়গা হিসেবে সত্যিকারের অনন্য করে তোলে।
দুবাইয়ের শীর্ষ মাত্রার অভিজ্ঞতা, আউটডোর ইভেন্ট এবং শীতকালীন আতিথেয়তা এবং বিভিন্ন ধরনের খাবার তুলে ধরে দুবাই মিডিয়া কাউন্সিল বছরের শেষের দিকে ক্যাম্পেইনের পরবর্তী পর্যায় চালু করবে।
দুবাইকে বসবাস ও ভ্রমণের জন্য বিশ্বের সেরা শহর হিসেবে গড়ে তোলার জন্য সংযুক্ত আরব আমিরাতের ভাইস প্রেসিডেন্ট ও প্রধানমন্ত্রী এবং দুবাইয়ের শাসক শেখ মোহাম্মদ বিন রশিদ আল মাকতুমের দৃষ্টিভঙ্গির সাথে সঙ্গতি রেখে ২০২১ সালের ডিসেম্বরে চালু করা হয়েছিল বছরব্যাপী প্রচারাভিযান ‘সৃজনশীল মিডিয়া উদ্যোগ’ যা দেখায় কিভাবে দুবাই বিভিন্ন ধরনের অভিজ্ঞতা প্রদান করতে সক্ষম যা সব বয়সের এবং জাতীয়তার মানুষের রুচি ও আগ্রহ পূরণ করে সব ঋতুর জন্য একটি শহর। সূত্র : গালফ নিউজ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ