Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

মানুষ-কুমিরের লড়াই!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

পানিতে মানুষ এবং কুমিরের লড়াই করার ভিডিও সচরাচর দেখতে পাওয়া যায় না। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এমনই একটি ভিডিও। যা দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের। প্রায় ১২ ফুটের বিশাল আকারের কুমির ওই ব্যক্তির মাথায় কামড়ে দিলেও তিনি বেঁচে রয়েছেন। হাসপাতালে চিকিৎসাধীন ওই ব্যক্তি এখন অনেকটাই সুস্থর। তার সাহস দেখে সকলেই হতবাক।
ঘটনাটি ঘটেছে মার্কিন যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা অঙ্গ রাজ্যে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ১ মিনিট ২৮ সেকেন্ডের সেই ভিডিও @অইঈ নামের একটি প্রোফাইল থেকে টুইটারে শেয়ার করা হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, একটি লেকের মধ্যে কুমির আক্রমণ করেছে একজন ব্যক্তিকে। রিপোর্ট অনুযায়ী সেই কুমিরটি ছিল প্রায় ১২ ফুট লম্বা।
বিশাল আকারের সেই কুমির ঝাঁপিয়ে পড়ে ওই ব্যক্তির উপর। ওই ব্যক্তি জানিয়েছেন, লেকের মধ্যে আচমকা আক্রমন করে এক কুমির। পানির মধ্যেই প্রথমে তার মাথায় কামড় বসায় কুমির। এরপর তিনি প্রাণপণ চেষ্টা করে ওই কুমিরের থেকে নিজেকে বাঁচান। তিনি কোনও মতে কুমিরের মুখ থেকে নিজেকে রক্ষা করেন এবং সাঁতার কেটে ডকের উপরে উঠে যান।
এরপরই তাকে হাসপাতালে ভর্তি করা হয়। ওই ব্যক্তির মাথা এবং শরীরের বিভিন্ন জায়গায় গভীর চোট লেগেছে। চিকিৎসার পরে তিনি এখন অনেকটাই সুস্থ। কুমিরের হাত থেকে বেঁচে ফিরেছেন ওই ব্যক্তি। সূত্র : এনবিসি নিউজ, ডেইলি মেইল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ