Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিজেপিতে গেলেই হয়রানি বন্ধ!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

ভারতে আম আদমি পার্টি (আপ) ছেড়ে বিজেপিতে যোগ দিলেই সিবিআই-ইডির ‘তৎপরতা’ বন্ধ হবে! দিল্লির উপমুখ্যমন্ত্রী মণীশ সিসৌদিয়ার দাবি তার কাছে বিজেপির পক্ষ থেকে প্রস্তাব পাঠানো হয়েছে!
গতকাল সোমবার সিসৌদিয়া টুইটারে লেখেন, ‘আমার কাছে বিজেপির বার্তা এসেছে। আপ ভেঙে বিজেপিতে যোগ দিন। সিবিআই-ইডির সব মামলা বন্ধ করে দেওয়া হবে! বিজেপিকে আমার জবাব আমি মহারানা প্রতাপের বংশধর, আমি রাজপুত। মাথা কেটে ফেলব কিন্তু দুর্নীতিবাজ-ষড়যন্ত্রকারীদের সামনে মাথা নত করব না। আমার বিরুদ্ধে সব মামলা মিথ্যা, যা খুশি করতে পারেন।’
আপ নেতা তথা রাজ্যসভা সংসদ সদস্য সঞ্জয় সিংহও গতকাল দাবি করেছেন, বিজেপি চেয়েছিল একনাথ শিন্ডের ভূমিকা পালন করুন সিসৌদিয়া। এমএলএ ভাঙিয়ে অরবিন্দ কেজরিওয়াল সরকারের পতন ঘটানোর চেষ্টা করুন। কিন্তু তিনি শিন্ডে হতে রাজি না হওয়াতেই মিথ্যা মামলায় ফাঁসানোর চেষ্টা শুরু করেছে কেন্দ্রীয় তদন্ত সংস্থাগুলো।
এদিকে গতকালই কেজরিওয়াল বলেন, ‘সিসৌদিয়া মুখ্যমন্ত্রী হওয়ার প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন বিজেপিকে। তাকে তো ভারতরত্ন দেওয়া উচিত।’
প্রসঙ্গত, দিল্লিতে মদের দোকানের লাইসেন্স বিলিতে দুর্নীতির অভিযোগের তদন্তে নেমে সিবিআই শুক্রবার উপমুখ্যমন্ত্রী মণীশ সিসৌদিয়ার বাড়িতে সকাল থেকে ১৪ ঘণ্টা তল্লাশি চালিয়েছিল। এই মামলায় সিবিআইয়ের এফআইআরে সিসৌদিয়ার নাম অভিযুক্তের তালিকায় প্রথমে রয়েছে।
সিসৌদিয়া জানিয়েছেন, সিবিআই তার বাড়িতে ১৪ ঘণ্টা তল্লাশি চালিয়েও কিছু পায়নি। ব্যক্তিগত কম্পিউটার, মোবাইল ফোন বাজেয়াপ্ত করেছে। সূত্র : রিপাবলিক ওয়ার্ল্ড, এনডিটিভি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ