Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

মির্জাপুরে মাদক বিরোধী বিশেষ অভিযানে ১৩ জনকে বিভিন্ন মেয়াদে সাজা

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০২২, ৮:৫২ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে উপজেলা প্রশাসন ও পুলিশের বিশেষ মাদক বিরোধী অভিযানে ১৩ মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে।
সোমবার বিকেলে পৌর এলাকার পুষ্টকামুরী সওদাগরপাড়া গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে বিভিন্ন মেয়াদে সাজা দেয়া হয়। গ্রেপ্তারকৃতরা হলেন উপজেলার গোড়াইল মৃধাপাড়া গ্রামের রুবেল মিয়া (২৭), একই গ্রামের মধ্যপাড়ার আবু বক্কর (৩৪), শরীফ মিয়া (৩৮), পোষ্টকামুরী সওদাগরপাড়ার নাসির (৩৫), একই গ্রামের শিপন (৩৮) জুলহাস (৩৬), জীবন (২২), মো. লিটন (৪৫) ও রবিউল (২৮), ফারুক হোসেন (৩০), তোফাজ্জল (২৮), রবি মিয়া (২২) ও লুৎফর রহমান (২৫)। মাদক বিরোধী বিশেষ এই অভিযানের নেতৃত্ব দেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক আমিনুল ইসলাম বুলবুল, মির্জাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু সালেহ মাসুদ করিম। এ সময় মির্জাপুর থানা পরিদর্শক (তদন্ত) মো. গিয়াস উদ্দিন, উপপরিদর্শক (এসআই) শাজাহান খান।
মির্জাপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক মো. আমিনুল ইসলাম বুলবুল জানান, গ্রেপ্তারকৃতদের বিভিন্ন মেয়াদে সাজা দেয়া হয়েছে। জনস্বার্থে এ ধরণের অভিযান অব্যহত থাকবে বলে তিনি জানিয়েছেন। # মো. জাহাঙ্গীর হোসেন, মির্জাপুর, ২২-০৮-২০২২, ০১৭১১১১২৯২৮



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ