Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

বরিশালে পার্বত্য শান্তি চুক্তি দিবস পালিত

| প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

বরিশাল ব্যুরো : শান্তি সমাবেশ ও বর্ণাঢ্য শোভাযাত্রার মধ্যদিয়ে বরিশালে পাবর্ত্য শান্তি চুক্তি দিবস পালন করেছে জেলা ও মহানগর আওয়ামীলীগ। এ উপলক্ষে গতকাল(শুক্রবার) সকালে নগরীর নগর ভবন সংলগ্ন ফজলুল হক এভিনিউ চত্বরে সমাবেশ অনুষ্ঠিত হয়। মহানগর ও জেলার বিভিন্ন উপজেলা এবং ইউনিয়ন পর্যায় থেকে হাজার হাজার নেতাকর্মী ঢোল-বাদ্য এবং পার্বত্য শান্তি চুক্তির প্রনেতা জেলা আওয়ামীলীগের সভাপতি আবুল হাসানাত আবদুল্লাহ-এমপি’র ছবি সহ খ- খ- মিছিল নিয়ে সমাবেশে যোগ দেন। বেলা সাড়ে ১১টায় সমাবেশ শেষে বিশাল আনন্দ শোভযাত্রা নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।
জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তালুকদার মো. ইউনুস-এমপি’র সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্ততৃা করেন মহানগর আওয়ামীলীগের সভাপতি গোলাম আব্বাস চৌধুরী দুলাল, সাধারণ সম্পাদক এ.কে.এম জাহাঙ্গীর, সদর উপজেলা চেয়ারম্যান সাইদুর রহমান রিন্টু, তারিক বিন ইসলাম, রফিকুল ইসলাম খোকন, মোয়াজ্জেম হোসেন চুন্নু গৌরনদী পৌর মেয়র হারিছুর রহমান হারিছ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ