Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

শেরপু‌রে বাজার নিয়ন্ত্রণে অ‌ভিযান

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০২২, ৭:৩০ পিএম

শেরপু‌রের শ্রীবরদী‌তে মূল‌্য তা‌লিকা না থাকা ও ভেজাল পণ‌্য বি‌ক্রি করার অ‌ভি‌যো‌গে আট ব‌্যবসায়ী‌কে ২৭হাজার টাকা জ‌রিমানা ক‌রে‌ছে ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্তর। সোমবার (২২ আগস্ট) বি‌কে‌লে উপ‌জেলার বি‌ভিন্ন বাজা‌রে অ‌ভিযান চা‌লি‌য়ে এসব জ‌রিমানা আদায় ক‌রেন জেলা ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্তরের সহকা‌রি প‌রিচালক রু‌বেল আহ‌মেদ।

ভোক্তা অ‌ধিদপ্তর সূ‌ত্রে জানা যায়, স্থানীয়‌দের দেওয়া ত‌থ্যের ভি‌ত্তি‌তে শ্রীবরদী বাজা‌রের বি‌ভিন্ন দোকান অ‌ভিযান চালায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। এসময় শ্রীবরদী প‌শ্চিম বাজার এলাকায় মোস্তফা স্টো‌রে মোড়কজাত প‌ণ্যে এমআর‌পি না থাকায় তিন হাজার, ভেজাল পণ‌্য বিক্রয়ের জন‌্য পাঁচ হাজার, মিজান স্টো‌রে মোড়কজাত প‌ণ্যে এমআর‌পি না থাকায় তিন হাজার ভেজাল পণ‌্য বিক্রয়ের জন‌্য সাত হাজার, চাউলহা‌টি এলাকায় সা‌দিদ এন্টারপ্রাই‌জে মূল‌্য তা‌লিকা না থাকায় দুই হাজার, সিফাত এন্টাপ্রাই‌জে মূল‌্য তা‌লিকা না থাকায় দুই হাজার ও ক‌লেজ রোড এলাকায় রহমান মাইক এন্ড ব‌্যাটারি হাউ‌জে ভেজাল পণ‌্য বি‌ক্রি করায় পাঁচ হাজারসহ মোট ২৭হাজার টাকা জ‌রিমানা ক‌রা হয়।

জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক রুবেল আহমেদ বলেন, পরবর্তী‌তে তা‌দের নির্দেশনা দেওয়া হয়। জনস্বার্থে এমন অভিযান অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অ‌ভিযান
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ