Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘আর পি’র সঙ্গে সম্পর্কের গুজবে ঘি ঢাললেন উর্বশী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

ভারতীয় বিনোদন দুনিয়ার সঙ্গে দেশের ক্রিকেট মহলের মিলমিশের ঘটনা আজকের নয়। একাধিক বলিউড অভিনেত্রীদের সঙ্গে নাম জড়িয়েছে একাধিক ক্রিকেটারের। কেউ সম্পর্কের পূর্ণতা দিতে বিয়ে করেছেন, আবার কেউ সম্পর্ককে স্বীকৃতি দেওয়ার আগে মাঝপথেই সম্পর্ক ছেড়ে বেরিয়ে গিয়েছে। এই উদাহরণ ভুরি ভুরি। তবে ক্রিকেটার-অভিনেত্রীর সুখের দাম্পত্য জীবনের উদাহরণও রয়েছে অনেক। যার মধ্যে দেশের সবচেয়ে জনপ্রিয় জুটি হলেন, বিরাট কোহলি এবং অভিনেত্রী অনুষ্কা শর্মা। আরও একাধিক উদাহরণ আছে। যাই হোক সেই গল্পে না হয় পরে যাওয়া যাবে। সম্প্রতি, আরেকজন অভিনেত্রী এবং ভারতীয় ক্রিকেটারের সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছে। হ্যাঁ, মডেল তথা অভিনেত্রী উর্বশী রাউতেলা নাকি কয়েক মাস ধরেই ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্থের সঙ্গে ডেটিং করছেন। কিন্তু সত্যিটা ঠিক কী? সম্প্রতি, এই গুঞ্জনে ঘি ঢাললেন অভিনেত্রী নিজেই।

একটি সাম্প্রতিক চ্যাট শোতে, উর্বশী রাউতেলা ক্রিকেটারের সঙ্গে তাঁর ডেটিংয়ের গুজব নস্যাৎ করেছেন। কিন্তু পন্থ যে তাঁর সঙ্গে দেখা করতে এসেছিলেন তা পরিষ্কার করেছেন। তবে তিনি পন্থকে ‘মিস্টার আর পি’ হিসাবে উল্লেখ করেছিলেন। ঘটনাটির ব্যাখ্যা করতে গিয়ে উর্বশী জানিয়েছেন, তিনি যখন বারাণসীতে শুটিং করতে গিয়েছিলেন, তখন যখন মিঃ আর পি হোটেলের লবিতে তাঁর সঙ্গে দেখা করতে এসেছিলেন। কিন্তু তখনই ঘটনাচক্রে উর্বশী ক্লান্ত হয়ে ঘুমিয়ে পড়েছিলেন।
তাঁর কথায়, ‘আমি বারাণসীতে তখন শুটিং করছিলাম, পাশাপাশি নিউ দিল্লিতে আমার একটি শো ছিল, তাই আমাকে ফ্লাইট ধরতে হয়েছিল। নিউ দিল্লিতে, প্রায় ১০ ঘণ্টা শুটিং করার পরে, আমি ফেরার জন্যে যখন প্রস্তুতি সারছিলাম, তখন মি. আরপি, আমার সঙ্গে দেখা করার জন্যে হোটেলের লবিতে বসেছিলেন, এবং আমার জন্য অপেক্ষা করছিলেন। আমি এতটাই ক্লান্ত ছিলাম যে, আমি ঘুমিয়ে পড়েছিলাম। তাই তিনি আমার জন্য অপেক্ষা করেছিলেন মাত্র। আর তখনই মিডিয়া ভেবে নেয় যে, আমরা ডেটিং করছি। যখন আমি জেগে উঠি, আমি দেখি ১৬-১৭টি মিসড কল, এরপর আমি তাঁকে বলেছিলাম যে আপনি কখন মুম্বাইতে আসবেন। আমরা মুম্বাইতে দেখা করব। আর পাপ্পারিজিরা এই খবর জানতে পেরেই আমাদের ঘিরে রেখেছে, এবং বড় খবর বানিয়ে দিয়েছে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ‘আর পি’র সঙ্গে সম্পর্কের গুজবে ঘি ঢাললেন উর্বশী
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ