Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

স্ত্রীর জুতা খেলেন বিজেপি নেতা!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০২২, ১২:০৩ এএম

গাড়িতে বান্ধবীকে নিয়ে ঘুরছিলেন বিজেপি নেতা। সেই খবর পেয়ে ক্ষিপ্ত স্ত্রী ঘর থেকে বের হয়ে মাঝরাস্তায় গাড়ি থামিয়ে স্বামীকে নামালেন। তারপর রাস্তায় সবার সামনে স্বামীকে জুতা দিয়ে মারপিট করলেন। শুধু স্ত্রী নন, বিজেপি নেতা জুতাপেটার শিকার হয়েছেন শাশুড়ি ও আরও কয়েকজন সঙ্গীর।
সেই ঘটনার আবার ভিডিও করে নিজেই নেটমাধ্যমে ছড়িয়ে দিলেন স্ত্রী। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশ রাজ্যের বুন্দেলখণ্ডে। স্ত্রী ও শাশুড়ির হাতে বেদম মার খাওয়া এই বিজেপি নেতার নাম মোহিত সোনকর। তিনি বুন্দেলখণ্ডের বিজেপি সভাপতি।

এখন নেটমাধ্যমে ভাইরাল ভিডিও। স্বামী অন্য সম্পর্কে জড়িয়েছেন, এমনই সন্দেহে তাকে মারধর করেন স্ত্রী। এমনকি, স্ত্রী ও শাশুড়ির জুতাপেটা থেকে বান্ধবীকেও রক্ষা করতে পারেননি বিজেপি নেতা। তাকেও মারধর করা হয়। এই খবর পেয়ে প্রায় সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে জুহি থানার পুলিশ উপস্থিত হয়ে দুই পক্ষকেই থানায় নিয়ে যায়।
এরপর বিজেপি নেতার বিরুদ্ধে তার স্ত্রী মণি সোনকর একটি লিখিত অভিযোগও করেন। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। অন্যদিকে বিজেপি নেতার স্ত্রীর হাতে এই মার খাওয়া নিয়ে কটাক্ষ শুরু করেছেন বিরোধীরা। সূত্র : জিওটিভি নিউজ, টাইমস নাউ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ