Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

কাজী গোলাম দস্তগীর ডুপ্লিকেট ব্রীজ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

প্রয়াত সেনা কর্মকর্তা মেজর জেনারেল কাজী গোলাম দস্তগীরের নামে ডুপ্লিকেট ব্রীজ চ্যাম্পিয়নশিপের আয়োজন করেছে রাওয়া ক্লাব। আগামী ২৫ থেকে ২৭ আগষ্ট পর্যন্ত মহাখালীস্থ রাওয়া ক্লাবে অনুষ্ঠিত হবে এই চ্যাম্পিয়নশিপের খেলা। কাজী গোলাম দস্তগীরের নামে ২০১৯ সালে প্রথমবার এই টুর্নামেন্টের আয়োজন হয়েছিল। কিন্তু প্রাণঘাতি করোনাভাইরাসের কারণে পরে আর হয়নি ডুপ্লিকেট ব্রীজ চ্যাম্পিয়নশিপ।
করোনার প্রভাব কমে যাওয়ায় ফের শুরু হচ্ছে টুর্নামেন্টের দ্বিতীয় আসর। গতকাল রাওয়া ক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান বাংলাদেশ ব্রীজ ফেডারেশনের সাধারণ সম্পাদক এমএ কুদ্দুস। এসময় উপস্থিত ছিলেন রাওয়া ক্লাবের ভাইস-চেয়ারম্যান মেজর জেনারেল মোহাম্মদ কামরুজ্জামান (অবঃ), সেক্রেটারী জেনারেল লে: কর্নেল মোঃ কামরুল ইসলাম (অবঃ), টুর্নামেন্টের প্রধান সমন্বয়ক ব্রিগেডিয়ার জেনারেল মো. আজীজুল হক (অবঃ) ও টুর্নামেন্টের আহবায়ক সৈয়দ সুজা উদ্দিন আহমেদ। সংবাদ সম্মেলনে বক্তারা প্রয়াত কাজী গোলাম দস্তগীরের কর্মময় জীবনে দেশের প্রতি তার অবদানের কথা তুলে ধরেন। টুর্নামেন্টে ১২টি দল নিবন্ধন করেছে। দলের সংখ্যা আরও দু’টি বাড়তে পারে বলে আয়োজকরা ধারণা করছেন। এক দলে ৬ জন খেলোয়াড় খেলবেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ