Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ড্যানিয়েল র‌্যাডক্লিফ কি পরবর্তী উলভেরিন?

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

মার্ভেল ভক্তরা অধীর আগ্রহে পরবর্তী উলভেরিনের জন্য অপেক্ষা করছেন। লোগান চরিত্রটি মার্ভেল সিরিজের সবচেয়ে প্রিয় চরিত্রগুলির মধ্যে একটি। আমরা আশা করছি, লোগান একটি নতুন গল্প নিয়ে পুরোদমে ফিরে আসবে। সমস্ত ধন্যবাদ হিউ জ্যাকম্যান চরিত্রটিকে এত আইকনিক করেছে। যাইহোক, একটি ফ্যান গল্প আছে যে, ড্যানিয়েল র‌্যাডক্লিফ পরবর্তী উলভেরিন হবেন। এটি হতবাক হতে পারে কারণ, উলভেরিন এখন হিউ জ্যাকম্যানের প্রতিশব্দ হয়ে উঠেছে এবং এই মুহুর্তে অভিনেতা দর্শকদের কাছ থেকে সমালোচনার কারণ হতে পারে।
যদিও অভিনেতাদের কাস্টিং নিয়ে মার্ভেল থেকে কিছুই ঘোষণা করা হয়নি। কিন্তু বস লজিক ড্যানিয়েল র‌্যাডক্লিফ কীভাবে উলভেরিনের মতো দেখতে পারে তার একটি আভাস দিয়েছে। আশ্চর্যজনক ফ্যান আর্টে, আপনি হ্যারি পটার অভিনেতাকে চরিত্রের স্বাক্ষর ডাকটেল সংমিশ্রণে, সাদা ট্যাঙ্ক টপ, কুকুরের ট্যাগ এবং অ্যাডাম্যান্টিয়াম নখর দেখতে পারেন। এটা বলা নিরাপদ যে র‌্যাডক্লিফ এই ছবিতে দর্শনীয় দেখাচ্ছে এবং মুভিতে চরিত্রটি টানতে পারে। এছাড়াও, একই নামের ফ্র্যাঞ্চাইজিতে ‘হ্যারি পটার’ চরিত্রে অভিনয় করার কারণে ড্যানিয়েল ইতিমধ্যেই পুরো বিশ্বে নাম করেছেন।
আপনি এই সত্যটিকে অস্বীকার করতে পারবেন না যে, ড্যানিয়েল র‌্যাডক্লিফের কাছে উলভেরিন চরিত্রটি টেনে আনার জন্য সবকিছু রয়েছে। উলভেরিন তৈরির তুলনায় কেউ তার প্রকৃত নির্মাণ সম্পর্কে মন্তব্য করার আগে, আপনাকে জানতে হবে যে, ড্যানিয়েল র‌্যাডক্লিফ কমিকের উলভেরিনের প্রকৃত উচ্চতার অনেক কাছাকাছি অর্থাৎ ৫ ফুট ৩ ইঞ্চি। আমরা উপরে উল্লেখ করেছি যে, মার্ভেল সিনেমাটিক ইউনিভার্স থেকে অফিসিয়াল কিছুই ঘোষণা করা হয়নি। যাইহোক, এটা খুব কমই যে, তারা উলভেরিন চরিত্রে পুনরায় অভিনয় করবে। বিভিন্ন অভিনেতা ছিলেন যারা তাকে সহ এই চরিত্রে অভিনয় করার জন্য লাইনে রয়েছেন তবে তিনি কখনই এতে খুব বেশি আগ্রহ দেখাননি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ড্যানিয়েল র‌্যাডক্লিফ কি পরবর্তী উলভেরিন?
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ