Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিদ্যুতের সমস্যা অচিরেই সব ঠিক হয়ে যাবে : নসরুল হামিদ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০২২, ৮:২৫ পিএম

 বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু বলেছেন, আমার এলাকায় কোন মানুষ না খেয়ে থাকবে না। আমি নিজে তাদের খোঁজখবর নিচ্ছি। বিদ্যুতের একটু সমস্যা আছে, অচিরেই সব ঠিক হয়ে যাবে।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে কেরানীগঞ্জে অসহায় মানুষের মাঝে ৫ হাজার প্যাকেট খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে প্রতিমন্ত্রী এ কথা বলেন।
শনিবার দুপুরে দক্ষিণ কেরানীগঞ্জের আলম মার্কেট সামনে থেকে এ খাদ্য সামগ্রী বিতরণ শুরু হয়।
এ সময় ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও শুভাঢ্যা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাজি মো. ইকবাল হোসেন, দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ম. ই মামুন, আগানগর ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর শাহ খুশি, দক্ষিণ কেরানীগঞ্জ থানা যুবলীগ সভাপতি মাহমুদ আলম, আগানগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মীর আসাদ হোসেন টিটু, কেরানীগঞ্জ গার্মেন্টস মালিক সমবায় সমিতির সভাপতি স্বাধীন শেখ উপস্থিত ছিলেন ।
বিকেলে চুনকুটিয়া রাসেলের নেতৃত্বে গরীব ও দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এ সময় বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী উপস্থিত ছিলেন। তিনি এখানে প্রায় হাজার খানেক দুস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন। তিনি প্রতিটি স্থানে উপস্থিত হয় সাধারণ মানুষের খোঁজ খবর নেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ