Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বঙ্গবন্ধুকে যারা হত্যা করেছে, তারাই ২১ আগস্ট শেখ হাসিনার উপর গ্রেনেড হামলা চালিয়েছে: তোফায়েল আহমেদ

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০২২, ৭:৩২ পিএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দ্যেশে ২১ আগষ্ট নারকীয় গ্রেনেড হামলার প্রতিবাদ দিবস উপলক্ষে ভোলায় আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। রবিবার বেলা ১২টায় ভোলা জেলা আওয়ামী লীগের আয়োজনে দলীয় কার্যালয়ে আলোচনা সভায় ঢাকা থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্য রাখেন, আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে হত্যার জন্য বার বার চেষ্টা করা হয়েছে। এখনো ষড়যন্ত্র শেষ হয়নি। তিনি আলো বলেন, ১৯৭৫ সালের ১৫ আগষ্ট বঙ্গবন্ধুকে হত্যা করা হয়েছে। যেই শক্তি ১৫ আগষ্ট বঙ্গবন্ধুকে হত্যা করেছে তারা এখনো সক্রিয়। জিয়াউর রহমান বঙ্গবন্ধুর হত্যার সাথে সরাসরি জড়িত। একথা রশিদ ও ফারুক বিবিসিতে প্রকাশ করেছে। আওয়ামী লীগের নেতাকর্মীদের সজাগ থাকতে হবে। সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে।
ভোলা জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লার সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন ভোলা জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল মমিন টুলু, সাবেক সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম, মোহাম্মদ ইউনুছ, ভোলা সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক নজরুল ইসলাম গোলদার, পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক শাহ আলী নেওয়াজ পলাশ, জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ শাফিয়া খাতুন, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবু সায়েম, সাধারণ সম্পাদক আকতার হোসেন প্রমুখ। আলোচনা সভা শেষে পরে দোয়া



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেনেড হামলা

২২ আগস্ট, ২০২০
২১ আগস্ট, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ