Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাড়ীতে বোন হত্যার দায়ে ভাইয়ের আমৃত্যু যাবজ্জীবন

সরিষাবাড়ী (জামালপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০২২, ৬:৩৫ পিএম

জামালপুরের সরিষাবাড়ীতে ১৬ মাস বয়সী ছোটবোনকে হত্যার দায়ে বড়ভাই ইন্দ্ৰজিৎ ঘোষের আমৃত্যু যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত।

রবিবার (২১ আগস্ট) দুপুরে জামালপুর দায়রা ও জেলা জজ আদালতে বিচারক মো. জুলফিকার আলী খাঁন এ দণ্ডাদেশ দেন।

দণ্ডিত ইন্দ্ৰজিৎ ঘোষ সরিষাবাড়ী উপজেলার শিমলা গোপীনাথ এলাকার পরিতুষ চন্দ্র ঘোষের ছেলে।

একইসঙ্গে অন্য একটি ধারায় তাকে আরো একবছরের সশ্রম কারাদণ্ড দেওয়া হয়। এছাড়াও বিশ হাজার টাকা অর্থদণ্ডসহ উভয় সাজা একত্রে চলবে বলে জানিয়েছে আদালত সূত্র। মামলার রায় ঘোষণার সময় দণ্ডিত আসামি আদালতে উপস্থিত ছিলেন।

মামলার রায় জানানো হয়, ২০১৭ সালের ২২ জানুয়ারি গভীর রাতে মামা শ্বশুরের কুপরামর্শে ইন্দ্ৰজিৎ ঘোষ তার ছোটবোনকে হত্যা করে সরিষাবাড়ী বাসটার্মিনাল এলাকায় ময়লা ও কচুরি পানাযুক্ত পুকুরে লাশ গুম করেন। এ ঘটনায় পরদিন একটি হত্যা মামলা দায়ের করেন নিহতের বাবা পরিতুষ চন্দ্র ঘোষ।

মামলার ২৪ জন সাক্ষীর মধ্যে ১২ জনের সাক্ষ্য গ্রহণ শেষে দু'জন আসামির মধ্যে আনন্দ মহন্ত নামে একজনকে বেকসুর খালাস দেন আদালত।

চাঞ্চল্যকর এ মামলায় রাষ্ট্রপক্ষের আইনজীবী ছিলেন সরকারি কুশলি (পিপি) নিৰ্ম্মল কান্তি ভদ্র ও আসামিপক্ষের আইনজীবী ছিলেন জয়ন্ত কুমার দেব।

আদালতের পিপি নিৰ্ম্মল কান্তি ভদ্র রায়ের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আমৃত্যু যাবজ্জীবন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ