Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দুপুরে ঢাকায় আসছেন টাইগারদের নতুন কোচ শ্রীরাম

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০২২, ১০:৩৭ এএম

বাংলাদেশ টি-টোয়েন্টি দলের নতুন ‘পরামর্শক’ হয়ে রোববার (২১ আগস্ট) দুপুরে ঢাকায় পা রাখবেন শ্রীধরন শ্রীরাম। ইনকিলাব অনলাইনকে বিষয়টি নিশ্চিত করে বলেন, শ্রীধরণ দুপুর ১টা ৩৫ মিনিটে ঢাকায় পৌঁছাবেন।’

এবার তার অধীনেই বাংলাদেশ টি-টোয়েন্টি এশিয়া কাপ খেলবে। যদিও আপাতত বলা হচ্ছে, টেকনিক্যাল কলসালসেন্ট, তবে ভারতীয় এ কোচের সঙ্গে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত চুক্তি হয়েছে বিসিবির।

এশিয়া কাপ ও টি-টোয়েন্টি বিশ্বকাপে টাইগার হেড কোচ রাসেল ডমিঙ্গোর জায়গায় ভারতীয় কোচ শ্রীধরন শ্রীরামকে এ দায়িত্ব দেয়া হতে পারে।

বর্তমানে অস্ট্রেলিয়া প্রবাসী শ্রীধরন শ্রীরাম ভারতের হয়ে ২০০০ থেকে ২০০৪ সাল পর্যন্ত মাত্র ৮টি ওয়ানডে খেলেছেন। জাতীয় দলের হয়ে ক্যারিয়ার আর বড় করতে পারেননি। তবে ঘরোয়া ক্রিকেটে সমৃদ্ধ ছিল তার ক্যারিয়ার।

রঞ্জি ট্রফিতে এক মৌসুমে রেকর্ড ১০৭৫ রান করেন তিনি। এছাড়া কোচিং ক্যারিয়ারে অস্ট্রেলিয়া দলের হয়ে কাজ করার অভিজ্ঞতা রয়েছে তার। পাশাপাশি আইপিএলের দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু এবং পাঞ্জাব কিংসের কোচিং স্টাফের সঙ্গেও যুক্ত ছিলেন শ্রীরাম।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ