Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কাসেমিরোতে সমাধান দেখছে পথ হারানো ম্যানইউ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

আক্রমণের যত বড়ই শিল্প আসুক না কেন, তার ছন্দ পতন হয় কাসেমিরোর সামনে। রিয়ালের হয়ে ৫টি চ্যাম্পিয়নস লিগ, ৩টি লা লিগা সহ মোট ১৮টি বড় ট্রফি জেতা কাসেমিরোতেই সমাধান খুজছে ম্যানইউ বস টেন হাগ। বুধবার রেড ডেভিল কৃতিপক্ষ এই সিদ্ধান্ত নেয়। সবাইকে অবাক করে দিয়ে শুক্রবার রাতেই এই দল বদল নিশ্চিত করে ফেলে ইউনাইটেড।পরশু রাতে ৬০ মিলিয়ন পাউন্ড ও শর্ত সাপেক্ষ আরও ১০ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে রিয়াল থেকে এই মিডফিল্ডারকে দলে টানার ব্যাপারে ঐক্যমতে পৌছায় ম্যানইউ।
রেড ডেভিলদের হয়ে পূর্বের প্রায় দ্বিগুন বেতন পাবেন এই ব্রাজিলিয়ান যা ক্রিশ্চিয়ানো রোনালদোর বর্তমান বেতনেরও বেশি হবে। অর্থের এই নিশ্চয়তাই ৩০ বছর বয়সী মিডফিলদ্রকে ক্লাব ছাড়তে উৎসাহীত করেছে। কাসেমিরোর মদ্রিচ ও ক্রুচকে নিয়ে ইউরোপের সবচেয়ে বিধ্বংসী ত্রয়ী গড়েন রিয়ালে।
বন্ধুর বিদায়ে ক্রুচ এক খোলা চিঠিতে লিখেন, ‘আমি তোমাকে মিস করব। উদাহরণ হওয়ার মতো আদর্শ এক পেশাদার ও শীর্ষ পর্যায়ের ফুটবলার তুমি’। ২০২৬ সাল পর্যন্ত এই ব্রাজিলিয়ানের সাথে চুক্তি করেছে ইউনাইটেড যা পরে আরও বাড়ানোর একটি ক্লজ আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ