Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

মাঝ আকাশে তরুণীর কীর্তি!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

সম্প্রতি এক তরুণী চলন্ত বিমানের মধ্যে এমন কাজ করেছেন, যা বেশ নিন্দাজনক। বিমানে সবার সামনে যে এমন কাজ কেউ করতে পারে, তা কেউই কল্পনাও করতে পারে না। কিন্তু ওই তরুণী বিমানের মধ্যে অন্যান্য যাত্রীদের সামনেই সেই লজ্জাজনক কাজটি করেছেন।

বর্তমানে তরূণীর এহেন কীর্তিতে সোশ্যাল মিডিয়া উত্তাল। নেটিজেনদের চোখ কপালে উঠেছে ভাইরাল হওয়া সেই ভিডিও দেখে। মাত্র ১৯ সেকেন্ডের ভাইরাল হওয়া সেই ভিডিও @ওহথলবফর নামের একটি প্রোফাইল থেকে টুইটারে শেয়ার করা হয়েছে। বিমানের মধ্যেই অপর একজন যাত্রী পুরো ঘটনাটি ক্যামেরাবন্দি করেছেন।
সেই ভিডিওতে তরুণীর মুখ দেখা যাচ্ছে না। কিন্তু তিনি মাঝ আকাশে বিমানের মধ্যে যে নিন্দাজনক কাজ করেছেন, তার পুরোটাই ধরা পড়েছে ক্যামেরায়। এরপরই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে তার ভিডিও। যা ভাইরাল হতে বেশি সময় লাগেনি।

নেটিজেনরা ওই তরুণীর কাণ্ড দেখে তীব্র প্রতিবাদ জানিয়েছেন। কারন সেই বিমানে বয়স্ক থেকে শুরু করে শিশু প্রায় সকলেই উপস্থিত ছিলেন। এর ফলে এমন একটি কাজ করার আগে ওই তরুণীর সবকিছু চিন্তা ভাবনা করার প্রয়োজন ছিল।

ভিডিওতে দেখা যাচ্ছে যে, ওই তরুণী লাফ দিয়ে বিমানের সিটে বসা একজনের উপরে উঠে যান। ওই ব্যক্তি কিছু বুঝে ওঠার আগেই তিনি তার কোলে দাঁড়িয়ে পড়েন। এরপর ঘটে আরও চমকে দেওয়া ঘটনা।
তরুণী বিমানের একের পর এক সিট টপকাতে থাকেন। প্রথম টপকানো ব্যক্তির পাশে বসেছিল এক শিশু। তরুণী সেভাবেই তাকে টপকে যান। সিটে বসে থাকা সবার কোলে পা দিয়ে তরুণী বিমানের জানালার পাশের সিটে গিয়ে বসেন। এভাবেই তিনি পুরো ফ্লাইটে যাতায়াত করেছেন। সূত্র : ডেইলি এক্সপ্রেস ইউকে, মেট্র্ োইউকে।



 

Show all comments
  • Nuruzzaman Shawn ২১ আগস্ট, ২০২২, ৬:৫৫ এএম says : 0
    কিছুই বুঝলাম না
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ