Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আগামীকাল থেকে শুরু হচ্ছে ইবির ভর্তি

| প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

ইবি সংবাদদাতা : ইসলামী বিশ্ববিদ্যালয়ের ২০১৬-১৭ শিক্ষাবর্ষে অনার্স ভর্তি পরীক্ষা আগামীকাল ৪ ডিসেম্বর থেকে শুরু হবে । যা চলবে আগামী ৭ ডিসেম্বর পর্যন্ত। এ বছর বিশ্ববিদ্যালয়ের ১হাজার ৬ শত ৯৫টি আসনের বিপরীতে ৭২ হাজার ৯শত ১০জন শিক্ষার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন। ইতোমধ্যে ভর্তি পরীক্ষার সকল কার্যক্রম সম্পন্ন হয়েছে বলা জানা গেছে।
বিশ্ববিদ্যালয় ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এস.এম আব্দুল লতিফ বলেন,“ইতোমধ্যে ভর্তি পরীক্ষার সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। আশা করি সকলের সহযোগিতায় পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন হবে।”
এবছর প্রতিদিন সকাল সাড়ে ৯টা থেকে শুরু করে বিকাল ৪ টা পর্যন্ত মোট চার শিফ্টে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। আগামী ৪ ডিসেম্বর থিওলজি অনুষদভুক্ত ‘এ’ ইউনিট এবং মানবিক ও সমাজবিজ্ঞান অনুষদভুক্ত ‘বি’ ইউনিট, ৫ ডিসেম্বর আইন ও শরীয়াহ অনুষদভুক্ত ‘এইচ’ ইউনিট এবং মানবিক ও সমাজবিজ্ঞান অনুষদভুক্ত ‘সি’ ইউনিট, ৬ ডিসেম্বর ব্যবসায় প্রশাসন অনুষদভুক্ত ‘জি’ ইউনিট এবং ফলিত বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদভুক্ত ‘ডি’ ইউনিট, ৭ ডিসেম্বর ফলিত বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদভুক্ত ‘ই’ এবং ‘এফ’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আগামীকাল

২০ আগস্ট, ২০২১
৮ ফেব্রুয়ারি, ২০১৭

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ