Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

ব্যাংককের বামরুনগ্রাদ ইন্টারন্যাশনাল হাসপাতালের উদ্যোগে সেমিনার

| প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

প্রেস বিজ্ঞপ্তি : ব্যাংককের বামরুনগ্রাদ ইন্টারন্যাশনাল হাসপাতালের উদ্যোগে বৃহস্পতিবার রাজধানীর নর্থসাউথ বিশ্ববিদ্যালয়ের (এনএসইউ) অডিটোরিয়ামে ‘কমবেটিং রিফ্রেকটরি গ্রেড থ্রো-এ প্যাথফিজিওলজিক অ্যাপ্রোচ’ শীর্ষক মেডিক্যাল সেমিনার অনুষ্ঠিত হয়।  
সেমিনারে মূল নিবন্ধ উপস্থাপন করেন, বামরুনগ্রাদ ইন্টারন্যাশনাল হাসপাতালের গ্যাস্ট্রোএন্টারোলজি অ্যান্ড হেপাটলজি স্পেশালিস্ট ড. পিয়াসেস পিসেসপংসা। বামরুনগ্রাদ ইন্টারন্যাশনাল হাসপাতালের চিকিৎস সেবার বিভিন্ন দিক উপস্থাপন করে বক্তব্য রাখেন হাসপাতালের ডিরেক্টর অব ইন্টারন্যাশনাল অ্যান্ড এক্সপার্ট মার্কেটিং মি. এট্রাকিট সিংসেনি।
নর্থসাউথ বিশ্ববিদ্যালয়ের স্কুল অব হেলথ অ্যান্ড লাইফ সায়েন্সেসের ডিন অধ্যাপক ড. জিইউ আহসানের সভাপতিত্বে আয়োজিত সেমিনারে প্রধাান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টির চেয়ারম্যান আজিম উদ্দিন আহমেদ এবং বিশেষ অতিথি ছিলেন ভিসি আতিকুল ইসলাম। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন নর্থসাউথ বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক (পরিচালক-স্টুডেন্টস অ্যাফেয়ার্স) ড. ইমদাদুল হক এবং বামরুনগ্রাদ হাসপাতালের ইন্টারন্যাশনাল বিজনেস এক্সিকিউটিভ মি. সোরাওং সিরিবুনপন। সেমিনারটি আয়োজনের সার্বিক পরিকল্পনা ও ব্যবস্থাপনায় ছিলেন বামরুনগ্রাদ হাসপাতালের বাংলাদেশি কান্ট্রি ম্যানেজার এন এম কামালুর রহমান ভূঞা। সহযোগিতায় ছিলেন হাসপাতালের বাংলাদেশ অফিসের সিনিয়র মার্কেটিং অফিসার শাহ মো. রোকনুজ্জামান ও মো. দেলোয়ার হোসেন।
বামরুনগ্রাদ ইন্টারন্যাশনাল হাসপাতালের বাংলাদেশ রেফারেল অফিসের ঠিকানা : স্যুট-৩, লেভেল-১১, ইউটিসি টাওয়ার, ৮ পান্থপথ, ঢাকা। ফোন : ০২-৯১১৭৫৬৪, ০২-৯১২৭৩৮৩, ০১৭১৩০২৭৬২৮।
 ই-মেইল:ফযধশধ@নঁসৎঁহমৎধফৎবভবৎৎধষ.পড়স



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ