Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহীতে করোনা উপসর্গে বৃদ্ধের মৃত্যু

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০২২, ৪:৫৩ পিএম

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে করোনা ওয়ার্ডে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকাল ৯টা থেকে শুক্রবার সকাল ৯টার মধ্যে তার মৃত্যু হয়। তিনি করোনা সংক্রমণের উপসর্গ নিয়ে ভর্তি ছিলেন।

রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী শুক্রবার সকালে এ তথ্য নিশ্চিত করেন। মৃত বৃদ্ধের বাড়ি রাজশাহী নগরীতেই। তার বয়স হয়েছিল ৫৮ বছর।

হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. শামীম ইয়াজদানী জানান, গত ২৪ ঘণ্টায় রামেকের করোনা ইউনিটে একজনের মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তি করোনা সংক্রমণের উপসর্গ নিয়ে হাসপাতালের ৩০ নম্বর ওয়ার্ডে ভর্তি ছিলেন। এদিন করোনা আক্রান্ত হয়ে অন্য কোনো মৃত্যুর ঘটনা ঘটেনি। তবে ২৪ শয্যার এই ওয়ার্ডে রোগী ভর্তি রয়েছেন চারজন। যেখানে গতকালও চারজন রোগীই চিকিৎসাধীন ছিলেন। এদের মধ্যে করোনা সংক্রমিত হয়ে ভর্তি রয়েছেন একজন। করোনা নেগেটিভ হয়েও অন্যান্য শারীরিক জটিলতার কারণে চিকিৎসাধীন রয়েছেন একজন ও করোনার উপসর্গ নিয়ে ভর্তি হয়েছেন দুইজন রোগী।

এর আগে বৃহস্পতিবার রামেক হাসপাতালের আরটি পিসিআর ল্যাবে ১০ জনের নমুনা পরীক্ষা হয়েছে। যাদের মধ্যে দুইজনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। অর্থাৎ জেলায় করোনা শনাক্তের হার ২০ দশমিক ০০ শতাংশ ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস

১৫ ফেব্রুয়ারি, ২০২৩
২৬ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ