Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পিএসজির জার্মান ডিফেন্ডার থিলো কেরাকে দলে ভেড়ালো ওয়েস্ট হ্যাম

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০২২, ৮:১০ পিএম

ডিফেন্ডার থিলো কেরার সাথে চার বছরের চুক্তি সই করেছে ওয়েস্ট হ্যাম।জার্মান জাতীয় দলের নিয়মিত মুখ কেরা এতদিন পিএসজির হয়ে খেলতেন।এই ডিফেন্ডারের যোগ দেওয়ার পর ওয়েস্ট হ্যামের রক্ষণদূর্গ আরও শক্তিশালী হবে বলে সমর্থকরা প্রত্যাশা করছেন।

থিলো কেরা ২০১৮ সালে শাল্কে থেকে চার বছরের চুক্তিতে পিসজিতে যোগ দিয়েছিলেন। তাকে কিনতে ফ্রেঞ্চ ক্লাবটির তখন খরচ করতে হয়েছিল প্রায় ৩৩ মিলিয়ন ইউরো। দলটির হয়ে গত চার বছরে ১২৮টি প্রতিযোগিতামূলক ম্যাচে মাঠে নেমেছেন এই ডিফেন্ডার।

এই গ্রীষ্মে তাকে দলে ভেড়াতে ওয়েস্ট হ্যামের কত খরচ করতে হয়েছে সেটির নিশ্চিত তথ্য এখনো জানা যায়নি। তবে কিছু ব্রিটিশ গণমাধ্যমের খবর অনুযায়ী,এর পরিমাণ প্রায় ১০.১ মিলিয়ন ইউরো।

ইংলিশ ক্লাবটির সাথে চার বছরের চুক্তি সম্পন্ন করার পর ৩৪ বছর বয়সী কেরা ভীষণ উচ্ছ্বসিত।তিনি জানান,"দলটির ম্যানেজারের সাথে আমার কথা হয়েছে।সে আমাকে বলেছে তার আশাবাদী দ্রুতই আমি দলটির গুরুত্বপূর্ণ অংশ হয়ে উঠতে পারবো।এখন আমার মূল লক্ষ্য হবে খেলোয়াড়দের সাথে পরিপূর্ণভাবে মিশে গিয়ে ওয়েস্ট হ্যামের জার্সি গায়ে খেলাটাকে উপভোগ করা।"



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ