Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কেরানীগঞ্জে প্রকাশ্য দিবালোকে মালিককে গুলি করে স্বর্নের দোকানে ধুর্ধর্ষ ডাকাতি

কেরানীগঞ্জ(ঢাকা)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০২২, ৪:৩৮ পিএম | আপডেট : ৪:৩৮ পিএম, ১৭ আগস্ট, ২০২২

ঢাকার কেরানীগঞ্জের আব্দুল্লাহপুর বাজারে প্রকাশ্য দিবালোকে মালিককে গুলি করে একটি স্বর্নের দোকানে ধুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। এই ঘটনায় দোকান থেকে প্রায় ৩’শ ভরি স্বর্ন লুট করে নিয়ে গেছে। এই ডাকাতির ঘটনাটি ঘটেছে আজ বুধবার দুপুর পৌনে দুইটায় দক্ষিন কেরানীগঞ্জ থানার আব্দুল্লাহপুর বাজার রাস্তায় আমিন জুয়েণার্স নামে একটি স্বর্নের দোকানে। দোকানের মালিক স্বপন ডাকাতের গুলিতে পায়ে গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়েছে।
আব্দুল্লাহপুর বাজারের প্রত্যক্ষদর্শীরা জানায়,দুপুর পৌনে দুইটার সময় দুইটি মোটরসাইকেলযোগে হেলমেটপড়া অবস্থায় ৬জন ডাকাত বাজার রাস্তায় আল-আমিন জুয়েলার্সের দোকানে অতর্কিতভাবে কয়েকটি ককটেল বোমা ফাটিয়ে আতংক সৃষ্টি করে। এসময় ডাকাতরা দোকানে ঢুকে দোকানের মালিক স্বপনের পায়ে গুলি করে আহত করে। এতে দোকানের অন্যান্য কর্মচারিরা ভয়ে দৌড়িয়ে পালিয়ে যায়। এই সুযোগে ডাকাতরা দ্রুত দোকানে থাকা প্রায় তিন’শ ভরি স্বর্ন লুট করে বীর দর্পে চলে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ