Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

চুক্তি বাতিল না করলে জাতীয় দল থেকে বাদ সাকিব-পাপন

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০২২, ৪:২৭ পিএম | আপডেট : ৪:৪৮ পিএম, ১১ আগস্ট, ২০২২

জাতীয় দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুলের মতো এবার সাকিব আল হাসানকে নিয়েও কঠোর অবস্থানে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

দেশের ক্রিকেটের এ নিয়ন্ত্রক সংস্থার সভাপতি নাজমুল হাসান পাপন (বৃহস্পতিবার ১১ আগস্ট) জানায়, বেটউইনারের সঙ্গে চুক্তি বাতিল না করলে কোনো ফরম্যাটের ক্রিকেটেই দলে থাকবেন না এই অলরাউন্ডার।

দুপুরে ধানমন্ডির বেক্সিমকো অফিসে রুদ্ধদ্বার বৈঠক শেষে সাকিবের বিষয়ে পাপন বলেন,‘সাকিবের বিষেয়ে দ্বিতীয় চিন্তা করার সুযোগ নাই। এ বিষয়ে কোন ছাড় দেবেনা বিসিবি। এখানে থাকার কোন সুযোগই নাই। আশরাফুলের মতো ক্রিকেটারকে আমরা বাদ দিয়েছি। সাকিবকে আমরা চিঠি দিয়েছি। আজকের মধ্যেই চিঠির জবাব দিতে হবে সাকিবকে।’

এছাড়া পাপন বলেন,‘চুক্তি বাতিল না করলে দলে থাকার সুযোগ নাই। সাকিবকে ছাড়াও আমরা অনেক ম্যাচে জিতেছি। তাই সাকিবকে ছাড় দেয়ার প্রশ্নই উঠেনা।

পাপন বলেন,‘ আমার এশিয়া কাপের দল নিয়েই আলোচনায় বসেছিলাম। তাই দলের বর্তমান অবস্থা নিয়ে আমাদের মধ্যে আলোচনা হয়েছে। আগামী কাল এশিয়া কাপের দল ঘোষণা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ