Inqilab Logo

রোববার, ২৩ জুন ২০২৪, ০৯ আষাঢ় ১৪৩১, ১৬ যিলহজ ১৪৪৫ হিজরী

মিরপুরে অস্ত্র গুলি ও মাদকসহ একজন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০২২, ৭:৩৫ পিএম

রাজধানীর মিরপুর পূর্ব কাফরুল এলাকা থেকে রিভলবার, গুলি ও মাদকসহ একজনকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কাফরুল থানা পুলিশ। গ্রেপ্তারকৃতের নাম মো. ওমর আলী শিশির (২৮)। মঙ্গলবার রাত ১১ টা ১৫ মিনিটে কাফরুল থানার পূর্ব কাফরুলস্থ ডিএনসিসি ১৪৭ এ অবস্থিত ব্রাদারস ইন্জিয়ারিং ওয়ার্কস এর সামনের পাকা রাস্তার উপর থেকে তাকে গ্রেপ্তার করা হয়৷ তার বাড়ি রাজধানী বাড্ডা থানা এলাকায়।

গ্রেপ্তারের সময় একটি ৬ চেম্বার বিশিষ্ট লোহার তৈরি রিভলবার, ১ রাউন্ড গুলি ও ১০০ পিচ ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়।


এবিষয়ে মিরপুর জোনের সহকারী পুলিশ কমিশনার এম এম মঈনুল ইসলাম জানান, থানা এলাকায় ডিউটিকালীন সময়ে তার নেতৃত্বে কয়েকজন এসআই এ একজন এএসআই গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, কাফরুল থানার পূর্ব কাফরুলস্থ ডিএনসিসি ১৪৭ এ অবস্থিত ব্রাদারস ইন্জিয়ারিং ওয়ার্কস এর সামনে একজন অস্রধারী মাদক ব্যাবসায়ী অস্র ও মাদকদ্রব্য কেনা বেচা করছে। এমন তথ্যের ভিত্তিতে রাত ১১ টা ১৪ মিনিটে উক্ত এলাকায় অভিযান পরিচালনা করে ওমর আলী শিশির নামের একজনকে গ্রেপ্তার করা হয়।

এসময় তার কাছ থেকে উদ্ধার করা হয় একটি ৬ চেম্বার বিশিষ্ট লোহার তৈরি রিভলবার, ১ রাউন্ড গুলি ও ১০০ পিচ ইয়াবা।

গ্রেপ্তার আসামী সম্পর্কে কাফরুল থানার অফিসার ইনচার্জ মোঃ হাফিজুর রহমান জানান, কাফরুল থানায় রুজুকৃত মামলায় গ্রেফতারকৃতকে আদালতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ