Inqilab Logo

বৃহস্পতিবার ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১, ২২ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কিমের প্রেমে ইতি ৯ মাসেই!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২২, ১২:০১ এএম

মার্কিন রিয়্যালিটি শো তারকা ও মডেল কিম কার্দাশিয়ানের (৪১) নতুন প্রেম মাত্র নয় মাসেই ভেঙে গেল। ‘সাটারডে নাইট লাইভ’ খ্যাত কমেডিয়ান পেট ডেভিডসনের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন কিম। পশ্চিমা সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, গত সপ্তাহে তাদের ব্রেকআপ হয়েছে। তবে এ বিষয়ে এই জুটির মুখপাত্রদের কেউই মন্তব্য করেননি।

গায়ক কেনি ওয়েস্টের সঙ্গে ডিভোর্সের ঘোষণার পর গত বছরের অক্টোবরে ‘সাটারডে নাইট লাইভ’ অনুষ্ঠানে হাজির হয়েছিলেন কিম কার্দাশিয়ান। এরপরই পেট ডেভিডসনের সঙ্গে তার প্রেমের গুঞ্জন শুরু হয়।
কেনি ওয়েস্টের সঙ্গে কিমের ডিভোর্সের আইনি প্রক্রিয়া এখনো চলছে। ২০১২ সাল থেকে একসঙ্গে থাকতেন কিম কার্দাশিয়ান ও কেনি ওয়েস্ট। তারা ২০১৪ সালে বিয়ে করেন। তাদের চার সন্তান নর্থ, সেইন্ট, শিকাগো এবং স্যাম।

কিম ও কেনি ওয়েস্ট গত বছরের ফেব্রুয়ারিতে আনুষ্ঠানিকভাবে ডিভোর্সের আবেদন করেন। সম্প্রতি যে গুঞ্জন বাতাসে ভাসছে তাতে তাদের সম্পর্ক নিয়ে নতুন করে ভাবছেন তারা। এরই মধ্যে কিম ও পেট ডেভিডসনের ব্রেকআপের গুঞ্জন শোনা যাচ্ছে।
এদিকে ‘সাটারডে নাইট লাইভ’ শো-তে আট সিজন কাস্ট মেম্বার হিসেবে ছিলেন ২৮ বছর বয়সী ডেভিডসন। গত মে মাসে তিনি এই শো থেকে সরে যাওয়ার ঘোষণা দেন। বর্তমানে অস্ট্রেলিয়াতে ‘উইজার্ড’ নামের একটি সিনেমার শুটিং করছেন তিনি। সূত্র : হলিউড রিপোর্টার, পিঙ্কভিলা ডটকম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ