Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজবাড়ীতে পৃথক সড়ক দুঘর্টনায় ২ জনের মৃত্যু

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০২২, ৪:০১ পিএম

রাজবাড়ীতে পৃথক দু,টি সড়ক দুঘর্টনায় ২জনের মৃত্যু হয়েছে। পাংশা উপজেলার আজিজ সরদার বাস স্ট্যান্ড সংলগ্ন পাংশা ফিলিং স্টেশনের সামনে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ইউসুফ প্রামানিক (৫০) নামে এক ট্রাকের ড্রাইভার নিহত হয়েছে। তিনি ফরিদপুর সদর উপজেলার গোল চত্বর এলাকার হানিফ প্রামানিকের ছেলে। এ ঘটনায় আরো দুজন আহত হয়েছেন। আহতরা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ী ফিরে গেছেন। অপরদিকে ঢাকা-খুলনা মহাসড়কের গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ এলাকা থেকে অজ্ঞাতনামা (৬৫) এক নারীর লাশ উদ্ধার করেছে হাইওয়ে থানা পুলিশ।
পাংশা হাইওয়ে থানা পুলিশ সূত্রে জানা যায়, শনিবার (৬ আগষ্ট) সকাল সাড়ে ১০ টার দিকে ট্রাকটি পাংশা ফিলিং স্টেশন থেকে তেল নিয়ে বের হওয়ার সময় রাজবাড়ী থেকে ছেড়ে আসা কুষ্টিয়াগামী (ঢাকা মেট্রো ব ১৪-২৬৭২) নাম্বারের বাসটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক ট্রাকের ড্রাইভার ইউসুফ প্রামানিককে মৃত ঘোষণা করেন।
পাংশা হাইওয়ে থানার এসআই মোঃ সালাউদ্দিন মোল্লা বলেন, সুরতহাল শেষে নিহতের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে। যদি তারা এ ঘটনায় মামলা করতে চায় করতে পারেন, মামলা হলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। বাস ও ট্রাক দুটোই হাইওয়ে থানা পুলিশের হেফাজতে রয়েছে।
আহলাদীপুর হাইওয়ে থানার ওসি তারিকুল ইসলাম বলেন, ঢাকা-খুলনা মহাসড়কের রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের নিকট অজ্ঞাতনামা (৬৫) এক মহিলার লাশ শনিবার (৬ আগষ্ট) সকাল ১১ টার দিকে স্থানীয় লোকজন লাশ পড়ে থাকতে দেখে খবর দেয়। পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী মর্গে প্রেরণ করা হয়েছে। লাশের পরিচয় সনাক্তের চেষ্টা করা হচ্ছে। গত ২৫ দিন ধরে ওই মহিলা এ এলাকায় ঘোরাঘুরি করতো। রাতে কোন গাড়ী তাকে ধাক্কা দিয়ে চলে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুঘর্টনা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ