Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিটিসিএল এবং স্বাস্থ্য অধিদপ্তর এর মধ্যে সমঝোতা স্মারক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০২২, ৯:৩৭ পিএম

বাংলাদেশ টেলিকমিউনিকেশন্স কোম্পানি লিমিটেড (বিটিসিএল) প্রদত্ত ‘লিজড লাইন ইন্টারনেট’, ‘ভিপিএন’ ইত্যাদি সার্ভিস বিষয়ে বিটিসিএল এবং স্বাস্থ্য অধিদপ্তরের মধ্যে বৃহস্পতিবার (০৪ আগস্ট) বিটিসিএল প্রধান কার্যালয়ের কনফারেন্স কক্ষে সমঝোতা স্মারক সাক্ষরিত হয়েছে। এ চুক্তির প্রেক্ষিতে বিটিসিএল স্বাস্থ্য অধিদপ্তরের অধীনস্থ জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায় পর্যন্ত হাসপাতাল এবং ইন্সটিটিউটে অপটিক্যাল ফাইবার কানেকটিভিটি এবং ডাটা কানেকটিভিটি প্রদান করবে।

ডাক ও টেলিযোগাযোগ মন্তী মোস্তাফা জব্বার ডিজিটাল সেবা সম্প্রসারণে এই সমঝোতা স্মারককে একটি মাইলফলক ফলক বলে উল্লেখ করেন এবং অভিনন্দন জানান। তিনি বলেন যে বিটিসিএল ডিজিটাল বাংলাদেশের ডিজিটাল মহাসড়ক নির্মাণে অসাধারণ ভূমিকা পালন করছে এবং তাদেরকে আগামীতেও দৃঢ়তার সাথে এই কাজ করে যেতে হবে।

বিটিসিএল এর ব্যবস্থাপনা পরিচালক ড. মো. রফিকুল মতিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিটিসিএল এর পক্ষে চীফ জেনারেল ম্যানেজার (সেলস এন্ড মার্কেটিং) মো. আলিমুজ্জামান এ সমঝোতা স্মারকে সাক্ষর করেন এবং স্বাস্থ্য অধিদপ্তরের পক্ষে ডিরেক্টর (এম আই এস) এবং লাইন ডিরেক্টর (এইচ আই এস এবং ই-হেলথ) প্রফেসর ডা. মোঃ শাহাদাত হোসেন সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ