Inqilab Logo

সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

শৈশবের ক্লাবে দ্বিতীয় বারের অভিষেকটা সুখকর হয়নি সুয়ারেজের

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০২২, ৮:২৮ পিএম

ইউরোপের কুলিন সব ক্লাবে অনেকটা সময় অতিবাহিত করার পর ক্যারিয়ারের শেষ দিকে এসে লুইস সুয়ারেজ ফিরেছিলেন শৈশবের ক্লাব নাসিওনালে। ফুটবল ক্যারিয়ারের শুরুর দিকের অনেক স্মৃতি বিজড়িত এই ক্লাবে ফিরতে পেরে নিজের উচ্ছ্বাসের কথাও প্রকাশ করেছিলেন উরুগুইয়ান এ স্ট্রাইকার।পেয়েছিলেন ভক্ত সমর্থকদের উষ্ণ অভ্যর্থনা। ঘরের ছেলের ঘরে ফেরাকে বরণে তাদের আয়োজন এর কোন কমতি ছিল না

তবে দ্বিতীয় দফায় পুরোনো ক্লাবের জার্সি গায়ে প্রথম ম্যাচটা মোটেও সুখকর হয়নি সুয়ারেজের। গতকাল কোপা সুদামেরিকানার কোয়ার্টার ফাইনলের প্রথম লেগে তার দল নাসিওনাল ১-০ গোলের পরজায় বরণ করে ব্রাজিলের অ্যাটলেটিকো গুয়েনেজের কাছে।

ম্যাচের ৭৫ মিনিটে বদলি হিসেবে মাঠে নামেন সুয়ারেজ। ততক্ষণে ১-০ গোলে পিছিয়ে পড়া নাসিওনাল ম্যাচে ফিরতে মরিয়া। শেষের ১৫ মিনিটের জন্য সুযোগ পেলেও সুয়ারেজ এর মাঝেই দুই একবার দলকে প্রায় সমতা সূচক গোলে পাইয়ে দিয়েছিলেন।

ম্যাচের একেবারে শেষের দিকে বা প্রান্ত থেকে একক নৈপুণ্যে এনে সুয়ারেজের বাড়িয়ে দেওয়া বলে করা সতীর্থ রামিরেজের শর্ট গোল পোস্টে না লেগে জালে জড়ালে তার নামের পাশে প্রথম ম্যাচেই সফল এসিস্টের খেতাব জুড়ে যেত।তার নেওয়া একটি ফ্রি-কিকও লক্ষ্যভ্রষ্ট হয়।

শুরুটা হতাশার হলেও বর্ষিয়ান এই স্ট্রাইকার চাইবেন দ্রুতই দলের জয়ে অবদান রাখতে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ