Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজবাড়ীতে বেপড়য়া ট্রাক পিষে মরল জামাত নেতা কামাল

রাজবাড়ী সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০২২, ৭:১৩ পিএম

রাজবাড়ীর পাংশায় বিশিষ্ঠ ব্যবসায়ী ও জামায়াত নেতা মোঃ কামাল হোসেন (৬৫) নামে এক মোটর সাইকেল চালককে পিষে মারলেন ইট বাহী একটি ট্রাক। বুধবার ৩ আগষ্ট পাংশা পৌর শহরের পশু হাসপাতাল ও খাদ্য গোডাউন এর মাঝে এ দূর্ঘটনা ঘটে। ঘাতক ট্রাক ও চালককে আটক করেছে পাংশা মডেল থানা পুলিশ।
প্রদক্ষদর্শীরা জানান কামাল হোসেন মটর বাইক যোগে ট্যাম্পু ষ্ট্যান্ড এলাকা থেকে মৈশালার দিকে যাচ্ছিলেন। ঘটনা স্থলে পৌছালে পপী পরিবহন (বগুড়া-ট-১১-১২-৩৮) ইট বাহী একটি ট্রাক পিছন থেকে ধাক্কা দিয়ে চাকার নিচে পিষ্ঠ করে । পরে স্থানীয়দের সহায়তায় পাংশা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। নিহত কামাল হোসেন পাংশা পৌর এলাকার মৈশালা গ্রামের ইয়াকুব আলীর ছেলে। কামাল হোসেন একজন ভাল মানুষ হিসাবে পরিচিত ছিলেন- তিনি বাংলাদেশ জামায়াতে ইসলামীর রাজনিতির সাথে সক্রিয় ভাবে যুক্ত ছিলেন বলে স্থানীয়রা জানিয়েছেন।
পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ (তদন্ত) উত্তম কুমার ঘোষ বলেন ঘাতক ট্রাক ও চালককে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নেতা কামাল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ