Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

এশিয়া কাপ জিততে পাকিস্তানের শক্তিশালী দল ঘোষণা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০২২, ৪:০৫ পিএম

এশিয়া কাপের জন্য দল ঘোষণা করেছে পাকিস্তান। আরব আমিরাতে আসন্ন এশিয়া কাপের পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) ১৫ সদস্যের দল ঘোষণা করেছে। সেই দলে জায়গা হয়নি পেসার হাসান আলির। বুধবার এক সংবাদ বিবৃতির মাধ্যমে এই দল ঘোষণা করে পিসিবি।

এদিন এশিয়া কাপের সঙ্গে নেদারল্যান্ডসের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের ওয়ানডে স্কোয়াডও দিয়েছে পিসিবি। সিরিজের ম্যাচ তিনটি মাঠে গড়াবে আগামী ১৬, ১৮ ও ২১ আগস্ট। এই সিরিজেও নেই হাসান আলির নাম।

নেদারল্যান্ডস সিরিজ শেষ করে এশিয়া কাপ খেলতে দুবাই যাবে বাবর আজমরা। ২৮ আগস্ট চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে পাকিস্তানের এশিয়া কাপ যাত্রা।

নেদারল্যান্ডসের বিপক্ষে ওয়ানডে সিরিজের জন্য পাকিস্তানের স্কোয়াড : বাবর আজম (অধিনায়ক), শাদাব খান, আবদুল্লাহ শফিক, ফখর জামান, হারিস রউফ, ইমাম উল হক, খুশদিল শাহ, মোহাম্মদ হারিস, মোহাম্মদ নাওয়াজ, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), মোহাম্মদ ওয়াসিম, নাসিম শাহ, সালমান আলী আঘা, শাহিন শাহ আফ্রিদি, শাহনেয়াজ দাহানি ও জাহিদ মাহমুদ।


পাকিস্তানের এশিয়া কাপের স্কোয়াড : বাবর আজম (অধিনায়ক), শাদাব খান, আসিফ আলি, ফখর জামান, হায়দার আলি, হারিস রউফ, ইফতিখার আহমেদ, খুশদিল শাহ, মোহাম্মদ নাওয়াজ, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), মোহাম্মদ ওয়াসিম, নাসিম শাহ, শাহিন শাহ আফ্রিদি, শাহনেয়াজ দাহানি ও উসমান কাদির।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ