Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

শরণখোলায় শাড়ির আঁচল পেঁচিয়ে গৃহবধূর মৃত্যু

প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

শরণখোলা (বাগেরহাট) উপজেলা সংবাদদাতা : বাগেরহাটের শরণখোলায় মোটরচালিত ভ্যানের চাকায় শাড়ির আঁচল পেঁচিয়ে নিহত হয়েছেন কাকতী রাণী (৪৫) নামের এক গৃহবধূ। গতকাল সোমবার দুপুর ১টার দিকে উপজেলার খাদা গ্রামের তালকদার বাড়িসংলগ্ন সড়কে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে। কাকতী রাণী মালিয়া গ্রামের অমল চন্দ্র বড়ালের স্ত্রী।
জানা যায়, কাকতী রাণী তার ছেলে অমিতাভের জন্য বই কিনতে মোটরচালিত ভ্যানে চড়ে উপজেলা সদর রায়েন্দা বাজারে যাচ্ছিলেন। এ সময় তার শাড়ির আঁচল ভ্যানের চাকায় পেঁচিয়ে গেলে চলন্ত ভ্যান থেকে তিনি ছিটকে পাকা সড়কের ওপর পড়ে অজ্ঞান হয়ে যান। সঙ্গে সঙ্গে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। প্রত্যক্ষদর্শীরা আরো জানান, ভ্যানে বসে কাকতী রাণী তার মোবাইল ফোনে কথা বলছিলেন। ফোনে কথা বলার কারণে তিনি শাড়ির আঁচল পেঁচানোর বিষয়টি টের না পাওয়ায় এমন দুর্ঘটনার শিকার হয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শরণখোলায় শাড়ির আঁচল পেঁচিয়ে গৃহবধূর মৃত্যু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ