Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ওসমানী মেডিকেল শিক্ষার্থী-ব্যবসায়ী সংঘর্ষ আজ ক্লাস বর্জন

প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

সিলেট অফিস : সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের শিক্ষার্থী ও স্থানীয় ব্যবসায়ীদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এ সময় উভয় পক্ষের ১০ জন আহত হয়েছেন। মোবাইলে লোড দেয়াকে কেন্দ্র করে গত রোববার রাতে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মূল ফটকে এ ঘটনা ঘটে।
এ ঘটনার প্রেক্ষিতে আজ থেকে ক্লাস বর্জন করার ঘোষণা দিয়েছে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের সাধারণ শিক্ষার্থীরা। গতকাল (সোমবার) দুপুরে কলেজ ক্যাম্পাসে শিক্ষার্থীদের ওপর স্থানীয় ব্যবসায়ীদের ‘হামলা’র প্রতিবাদে ও তাদের গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ মিছিল পরবর্তী সমাবেশে এ ঘোষণা দেয় তারা। এর আগে কলেজ ক্যাম্পাস থেকে মিছিল বের করে তারা নগরীর মধুশহীদ এলাকায় পর্যন্ত এসে পুনরায় ক্যাম্পাসে সমাবেশে মিলিত হয়। দোষী ব্যবসায়ীকে গ্রেপ্তার না করলে আজ থেকে ক্লাস বর্জনের হুমকি দেয়েছেন তারা। বিক্ষোভ মিছিলে বক্তব্য রাখেন- সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের শিক্ষার্থী সাইফুল হাই, শরিফুল ইসলাম খান, ইসমাঈল ভূইয়া রাহাত, রাহুল দেব রায়, তামজিদুল ইসলাম, ছারওয়ার হোসেন টুটুল প্রমুখ। মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন Ñ সিলেট মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল আলীম তুষার।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওসমানী মেডিকেল শিক্ষার্থী-ব্যবসায়ী সংঘর্ষ আজ ক্লাস বর্জন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ