Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

প্রশংসা নয়, ট্রোলের শিকার!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০২২, ১২:১৮ এএম

ভারতীয় ক্রিকেট দলের পেস বোলার মোহাম্মদ সামি আপাতত বিশ্রামে। আসন্ন এশিয়া কাপ এবং টি-২০ বিশ্বকাপে আবার তিনি যে ম্যাচ উইনার হবেন, তা নিয়ে কোনও সন্দেহই নেই।
সামি নিজে সোশ্যাল মিডিয়া থেকে শত হাত দূরে থাকেন। তার স্ত্রী হাসিন জাহান কিন্তু সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ। সম্প্রতি হাসিনের একটি নতুন ভিডিও নেটপাড়ায় তীব্র সমালোচনার মুখে পড়েছে।
সামি এবং হাসিন গত কয়েক বছর ধরেই আলাদাই থাকছেন। তবে মাঝেমধ্যেই হাসিন জাহান এমন এমন ইনস্টাগ্রাম রিলস পোস্ট করেন, যা তাকে আলোচনার কেন্দ্রবিন্দুতে নিয়ে আসে। সম্প্রতি হাসিন জাহান একটি ভিডিও পোস্ট করেছিলেন। দেখা যাচ্ছে, সেখানে তিনি একটি ডায়লগ বলছেন।
হাসিন জাহান এই ডায়লগ বললেন, ‘এসব ভালোবাসা-টালোবাসা আমার দ্বারা হবে না। লড়াই করতে হবে তো বলো।’ হাসিন জাহানের এই ভিডিওট ইতোমধ্যেই নেটপাড়ায় ঝড়ের গতিতে শেয়ার হয়েছে। তবে অনেকেই এমন মন্তব্যের কারণে সমালোচনা করেছেন।
হাসিন জাহান পেশায় মডেল এবং ২০১৪ সালে সামির সঙ্গে তার বিয়ে হয়েছিল। তাদের একটি কন্যা সন্তানও রয়েছে। সামি মাঝেমধ্যেই নিজের মেয়ের সঙ্গে ছবি শেয়ার করতে থাকেন। ২০১৮ সালে হাসিন জাহান সামির বিরুদ্ধে একাধিক অভিযোগ করেছিলেন। আর এই কারণেই তাদের সম্পর্কে চিড় ধরে যা আজ পর্যন্ত ঠিক করা সম্ভব হয়নি।
অনেকেই কমেন্ট করেছেন, ‘সামি ভাইয়ের সঙ্গেও তো তুমিই লড়াই করেছিলে!’ অপর একজন লিখেছেন, ‘সামি ভাই লড়াই করতে করতে ক্লান্ত হয়ে পড়েছেন।’ আসল কথা, এই পোস্টে নেট নাগরিকরা হাসিনকে প্রশংসা করার পরিবর্তে বেশিরভাগ ট্রোলই করেছিলেন। সূত্র : টাইমস অব ইন্ডিয়া, ডিএনএ ইন্ডিয়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ