Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সরকারের লাগামহীন দুর্নীতির কারণে বিদ্যুতে বিপর্যয় : ইসলামী আন্দোলন

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০২২, ১১:০৫ পিএম

সরকারের লাগামহীন দুর্নীতি ও লুটপাটের কারণে জ্বালানি-বিদ্যুৎ খাতে বিপর্যয় নেমে এসেছে— বলে মন্তব্য করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব প্রিন্সিপাল হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ। রবিবার (৩১ জুলাই) বিকেলে পুরানা পল্টনে দলীয় কার্যালয়ে দেশের রাজনৈতিক পরিস্থিতি নিয়ে আলোচনাকালে এ মন্তব্য করেন তিনি।

ইউনুছ আহমাদ বলেন, ‘রেন্টাল ও কুইক রেন্টালের নামে রাষ্ট্রের হাজার হাজার কোটি টাকা লোপাট করা হলেও কাজের কাজ কিছুই হয়নি। মূলত এই সরকার জনগণের কল্যাণে কাজ না করে নিজেদের আখের গোছাতে ব্যস্ত। দেশ ও জাতির বৃহত্তর স্বার্থে সারাদেশে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহর জন্য সরকারের প্রতি জোর দাবি জানিয়ে ইসলামী আন্দোলনের মহাসচিব বলেন, অন্যথায় জনগণের রুদ্ররোষে সরকারকে করুণ পরিণতি বরণ করতে হতে পারে।

সভায় উপস্থিত ছিলেন দলের প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক আশরাফ আলী আকন, অধ্যাপক সৈয়দ বেলায়েত হোসেন, মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, মাওলানা লোকমান হোসাইন জাফরী, হারুন অর রশিদ, শ্রমিকনেতা হাফেজ মাওলানা ছিদ্দিকুর রহমান ও মুফতি মোস্তফা কামাল প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ