Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কাস্টমারকে থাপ্পড় নাপিতের!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০২২, ১২:১৩ এএম

সেলুনে কাস্টমারকে থাপ্পড় মেরে বের করে দেন নাপিত। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিও মজাদার হলেও চমকে দেওয়ার মতো। কারণ একজন নাপিত তার কাস্টমারকে কষিয়ে থাপ্পড় মেরেছেন দোকানের মধ্যেই।

কিন্তু থাপ্পড় মারার আসল কারণ জেনে অনেকেই মজা পেয়েছেন। আবার অনেকে রীতিমতো হতবাক নাপিতের কান্ড দেখে। এর ফলে সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও ভাইরাল হতে বেশি সময় লাগেনি। ভাইরাল হওয়া সেই ভিডিও ংধশযঃষড়মম নামের একটি প্রোফাইল থেকে ইন্সটাগ্রামে শেয়ার করা হয়েছে। তবে ইন্সটাগ্রামে বলা হয়নি ঘটনাটি কোথায় ঘটেছে।

ভিডিওতে দেখা যায়, একটি সেলুনে একজন ব্যক্তি এসেছেন চুল কাটাতে। এরপর তিনি সেলুনের চেয়ারে বসেন। সেখানে উপস্থিত নাপিত তার চুল কাটার প্রস্তুতি শুরু করেন। ওই ব্যক্তির মাথায় একটি স্কার্ফ রয়েছে। নাপিত সেই স্কার্ফ খোলা শুরু করে। কিন্তু সেটি খোলার পরই ঘটে সেই চমকে দেওয়া ঘটনা।

দেখা যায় যে, আসলে ওই ব্যক্তির মাথায় কোনও চুল নেই। এরপরই রেগে যান নাপিত। কাজের সময় তার সঙ্গে এমন মজা করার জন্য তিনি নিজের রাগ সামলাতে পারেননি। ওই কাস্টমারকে কষিয়ে এক থাপ্পড় মেরে চেয়ার থেকে টেনে তুলে বের করে দেন সেলুন থেকে। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও ভাইরাল হয়েছে ব্যাপকভাবে।
এই ভিডিও দেখে অনেকেই হাসি থামাতে পারছেন না। অনেকে আবার ভিডিও দেখে বেশ হতবাক হয়েছেন। কারণ ওই নাপিত আচমকা এমন রেগে যান, যা সচরাচর দেখা যায় না। কিন্তু ওই ব্যক্তি কাজের সময় মজার কান্ড করতে গিয়ে নিজেই বেকায়দায় পড়ে যান। সূত্র : ইন্ডিয়া ডটকম, ক্রেজিবলিউড ডটকম।



 

Show all comments
  • MD Shahjalal ১ আগস্ট, ২০২২, ৭:২৭ এএম says : 0
    হায়রে বাংলাদেশ সত্য মিথ্যার কোন যাচায় নাই, ওরা টিকটক ভিডিও বানাচ্ছে আর এইদিকে তারা রিপোর্ট করছে নাপিত কাস্টমারকে থাপ্পড় দিছে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ