Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ভোলায় পুলিশের গুলিতে একজন নিহতের প্রতিবাদে রাজধানীতে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০২২, ৯:৪১ পিএম

ভোলায় পুলিশের গুলিতে জেলা স্বেচ্ছাসেবক দলের নেতা আব্দুর রহিম নিহত এবং বহু নেতাকর্মী আহতের প্রতিবাদে রাজধানীতে বিক্ষোভ করেছে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল ঢাকা মহানগর উত্তর। রোববার (৩১ জুলাই) পূর্ব ঘোষিত কর্মসূচি অনুযায়ী ভোলা সদরে বিএনপি এবং অঙ্গ সংগঠনের কর্মসূচি চলাকালে পুলিশের গুলিতে স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিম নিহত এবং বহু সংখ্যক আহতের প্রতিবাদে স্বেচ্ছাসেবক দল ঢাকা মহানগর উত্তরের উদ্যোগে মোহাম্মদ পুর কৃষি মার্কেটের সামনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

উক্ত বিক্ষোভ মিছিলে নেতৃত্ব দেন স্বেচ্ছাসেবক দল ঢাকা মহানগর উত্তরের সভাপতি ফখরুল ইসলাম রবিন ও সাধারণ সম্পাদক গাজী রেজওয়ানুল হোসেন রিয়াজ। মিছিলে আরো উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক দল ঢাকা মহানগর উত্তরের সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান সাইদুল, তেজগাঁও থানা সভাপতি কামাল আহমেদ আসাদ, মোহাম্মদপুর থানার আহ্বায়ক লিটন মাহমুদ বাবু, শেরেবাংলা নগর থানার আহ্বায়ক জিএম বাদল, কাফরুল থানার আহবায়ক ইকবাল হোসেন, ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক দলের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট এনামুল হক মোস্তাক সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। মিছিল শেষে কৃষি মার্কেটের সামনে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয় ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ