Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মোসাদ্দেকের ভেলকিতে কাঁপছে জিম্বাবুয়ে

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০২২, ৫:৩৫ পিএম | আপডেট : ৫:৩৯ পিএম, ৩১ জুলাই, ২০২২

জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ বাঁঁচাতে দ্বিতীয় টি-টোয়েন্টিতে জ্বলে উঠেছে বাংলাদেশ। আগের দিন ব্যাটিংয়ে ব্যর্থ হলেও আজ জিম্বাবুয়ের বিপক্ষে নিজের বোলিংয়ে ভেলকি দেখাচ্ছেন মোসাদ্দেক হোসেন। ২.৪ ওভারে বোলিং করে ১৪ রানে তুলে নেন ৪ উইকেট।

 

টস হেরে ফিল্ডিংয়ে নেমে শুরুতেই জিম্বাবুয়ের তিন ব্যাটারকে বিদায় করেন মোসাদ্দেক। এ প্রতিবেদন লেখা পর্যন্ত ৫.৩ ওভারে ৪ উইকেটে জিম্বাবুয়ের সংগ্রহ ২৬ রান।

 

ইনিংসের প্রথম ওভারের প্রথম বলেই ওপেনার রেজিস চাকাভা (০) রানে ফেরান মোসাদ্দেক। একই ওভারের পঞ্চম বলে ওয়েসলি মাধেভেরে ব্যক্তিগত (৪) রানে বিদায় করেন তিনি। দু-জনেই ক্যাচ দিয়ে বিদায় নেন।

 

ইনিংসের তৃতীয় ওভারে এবার অধিনায়ক ক্রেইগ এরভিনকে (১) বিদায় করেন মোসাদ্দেক। নিজের তৃতীয় ওভারে বোলিংয়ে এসে এবার শন উইলিয়ামসকে নিজের বলে নিজেই ক্যাচ নেন এই স্পিন অলরাউন্ডার।

 

 

সিরিজ বাঁচাতে দ্বিতীয় টি-টোয়েন্টির একাদশে দুটি পরিবর্তন এনেছে বাংলাদেশ। পেসার তাসকিন আহমেদ এবং স্পিনার নাসুম আহমেদের পরিবর্তে একাদশে হাসান মাহমুদ ও শেখ মেহেদি হাসান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ