Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ায় নতুন বিল্ডিং এ পানি দিতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্টে কলেজ ছাত্রের মৃত্যু

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার, | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০২২, ৫:১০ পিএম

কুষ্টিয়ার কুমারখালীতে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে কুষ্টিয়া সরকারি কলেজের প্রথম বর্ষের এক শিক্ষার্থী মারা গেছেন।

আজ রোববার সকাল ৭ টার দিকে পৌরসভার বাটিকামারা গ্রামে তাদের নব নির্মিত বিল্ডিং এ পানি দেবার সময় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে তার মৃত্যু হয়।

নিহত কলেজ ছাত্র খোকসা উপজেলার গোপগ্রাম ইউনিয়নের গোপগ্রাম দক্ষিণপাড়া গ্রামের পুলিশে কর্মরত মুক্তার হোসেনের ছেলে রিয়াদ মাহমুদ শুভ (১৯)।

নিহতের পরিবারিক সুত্রে জানা যায়, রোববার সকালে বাটিকামারা গ্রামে শুভ তাদের নব নির্মিত বিল্ডিং পানি দিতে গেলে বৈদ্যুতিক তার লিক থাকায় সে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যায়। পরবর্তীতে পরিবারের লোকজন ও প্রতিবেশীরা তাকে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরবর্তীতে শুভ এর মরদেহ তাদের গ্রামের বাড়ি খোকসার গোপগ্রামে দাফন করা হয়েছে।

এ বিষয়ে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান তালুকদার জানান, বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে কলেজ ছাত্র নিহত হয়েছে। পরিবার ও স্থানীয়দের অনুরোধে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রের মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ