Inqilab Logo

মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গুজরাটে বিজেপি মন্ত্রী ধর্ষণকারী!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০২২, ১২:০১ এএম

অন্যের স্ত্রীকে তুলে নিয়ে আটকে রেখে ধর্ষণের মতো গুরুতর অভিযোগ উঠেছে ভারতে বিজেপি’র এক মন্ত্রীর বিরুদ্ধে। এই ঘটনা ঘটেছে গুজরাট রাজ্যে। সাবেক পঞ্চায়েত প্রধানের দায়ের করা লিখিত অভিযোগের ভিত্তিতে ওই মন্ত্রীর বিরুদ্ধে তদন্ত শুরু করতে যাচ্ছে পুলিশ। জেরার মুখে পড়তে পারেন গুজরাটের গ্রামোন্নয়ন মন্ত্রী মহামেদাবাদ অর্জুনসিং চৌহান।

গুজরাটের হলদর্ভস গ্রামের সাবেক পঞ্চায়েত প্রধান খেড়া জেলা পুলিশের ডিএসপির কাছে লিখিত অভিযোগ দিয়েছেন। তিনি বলেছেন, তার স্ত্রীকে তুলে নিয়ে বন্দি করে রেখেছেন মন্ত্রী অর্জুনসিং চৌহান। শুধু তাইই নয়, ধর্ষণেরও শিকার তার স্ত্রী।

তার বক্তব্য, ২০১৫ সালে তার স্ত্রীর কাছে একটি চিঠি পাঠিয়ে অর্জুনসিং চৌহান জানান যে নির্বাচনে তালুকা পঞ্চায়েতের প্রার্থী হিসেবে তাকে বেছে নেওয়া হয়েছে। ওই সময় তিনি জেলা বিজেপির প্রেসিডেন্ট ছিলেন। স্ত্রী ওই নির্বাচনে দাঁড়ান এবং জিতেও যান।
তার পরের বছর থেকে স্ত্রীকে দলীয় বৈঠকের নামে বারবার ডেকে পাঠাতেন মন্ত্রী। বাড়ি থেকে অনেক দূরের জায়গায় নিয়ে মজতেন যৌনতায়। শুধু তাই নয়, অভিযোগকারীর স্ত্রীকে অন্যান্য প্রভাবশালী নেতাদের শয্যাসঙ্গিনী হতেও বাধ্য করতেন।

নিজের স্ত্রীর উপর এত বড় অন্যায় হতে দেখে আর ভয়ে চুপ থাকতে পারেননি হলদর্ভস গ্রামের সাবেক পঞ্চায়েত প্রধান। দুই মাস আগে স্ত্রী মন্ত্রীর বাড়ি থেকে পালিয়ে অন্য একটি গ্রামে গিয়ে আশ্রয় নিয়েছেন। এরপরই তিনি সোজা জেলার ডিএসপির কাছে গিয়ে মন্ত্রীর বিরুদ্ধে লিখিত অভিযোগ জানান।
অভিযোগের ভিত্তিতেই ডিএসপি আশ্বাস দেন, মন্ত্রীর বিরুদ্ধ তদন্ত হবে। জানা গেছে, অর্জুনসিং চৌহানের বিরুদ্ধে এমন গুরুতর অভিযোগের তদন্তের জন্য প্রস্তুতি নিচ্ছে পুলিশ। সূত্র : ইন্ডিয়া টুডে, টাইমস অব ইন্ডিয়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ