Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

৭০০ কিমি. গাড়ি চালিয়ে খুন!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০২২, ১২:০১ এএম

সাবেক স্ত্রীর টিকটক ভিডিও দেখে মেনে নিতে পারেননি রক্ষণশীল স্বামী। তাই ৭০০ কিলোমিটার গাড়ি চালিয়ে এসে তাকে গুলি করে খুন করেন মার্কিন যুক্তরাষ্ট্রের বাসিন্দা এক পাকিস্তানি ব্যক্তি। এরপর তিনি নিজে আত্মহত্যা করেন।

আত্মঘাতী ওই ব্যক্তির নাম রাহিল আহমদ। নিহত তার সাবেক স্ত্রী সানিয়া খান (২৯)। ‘শিকাগো সান টাইমস’ লিখেছে, ঘটনাটি গত সপ্তাহে যুক্তরাষ্ট্রের লিওনিসে ঘটেছে। রাহিল যখন সানিয়ার বাড়িতে উপস্থিত হন, তখন সানিয়ার বাড়ির কাছেই পুলিশ ছিল। হঠাৎই ঘরের ভিতর থেকে দু’টি গুলির শব্দ শুনতে পায় পুলিশ। প্রথমে সানিয়াকে লক্ষ্য করে গুলি চালান রাহিল। এরপর অন্য ঘরে গিয়ে একই পিস্তলের গুলিতে তিনি আত্মঘাতী হন।
পুলিশ জানায়, সানিয়া নিয়মিত টিকটক করার পাশাপাশি একজন পেশাদার চিত্রগ্রাহকও ছিলেন। গত বছরই রাহিল আহমদ নামে ওই ব্যবসায়ীর সঙ্গে তার বিয়ে হয়। তবে তাদের বিয়ে এক বছরও টেকেনি। গত মে মাসে তাদের বিচ্ছেদ হয়ে যায়। এরপর থেকেই সাবেক স্ত্রীর উপর ক্ষোভ জমতে থাকে রাহিলের।

সানিয়া সুন্দর সুন্দর দামি জামাকাপড় পরে, টিকটক করেন। এসব রাহিলের পছন্দ ছিল না। অনেক দিন ধরেই সানিয়াকে খুনের ছক কষছিলেন তিনি। একবার সানিয়ার উপর গুলিও চালিয়েছিলেন রাহিল। তবে সেবার তিনি সফল হননি। রাহিলের ধারণা ছিল যে, সানিয়া আধুনিক ভাবে জীবনযাপন করার জন্যই তাদের বিচ্ছেদ হয়েছে। সূত্র : মিরর ইউকে, ফক্স নিউজ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ