Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সরকার বিশ্বব্যাপী ধিক্কৃত হচ্ছে: রিজভী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০২২, ৯:২৯ পিএম

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, গুম, খুন, মানবাধিকার লঙ্ঘনসহ মানুষের ভোটাধিকার হরণের ঘটনায় সরকার বিশ্বব্যাপী ধিক্কৃত হচ্ছে। তিনি শনিবার (৩০ জুলাই) আন্তর্জাতিক বাণিজ্য মেলা এলাকায় এশিয়ান হাইওয়েতে মশাল মিছিল শেষে এসব কথা বলেন। বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে মিথ্যা মামলায় সাজা দেয়ায় নিন্দা জানিয়ে ও সারাদেশে লোডশেডিংয়ের প্রতিবাদে এ মশাল মিছিলটি অনুষ্ঠিত হয়।

মিছিল শেষে বিএনপির মুখপাত্র আরও বলেন, সরকারের ভয়াবহ লুটপাট ও দুর্নীতির কারণে দেশের বিদ্যুৎ ব্যবস্থা ভয়াবহ আকার ধারণ করেছে। অর্থনৈতিক অবস্থা ভেঙ্গে পড়ছে। এখন সরকারের মন্ত্রীরা দেশের এই টালমাটাল অবস্থা আড়াল করতে বিরোধী দলের সমালোচনাকে গুজব বলে মন্তব্য করছে। মিথ্যা গল্প সাজিয়ে আর প্রকৃত ঘটনা আড়াল করা যাবে না। দেশের মানুষকে আর বোকা বানানো যাবে না। সরকারের সময় ফুরিয়ে এসেছে। জনগণ ফুঁসে উঠছে। অচিরেই এ সরকারের বিদায় ঘন্টা বেজে উঠবে।

বিক্ষোভ মিছিলে আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সদস্য ও রূপগঞ্জ উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক এনপি নেতা শরীফ আহমেদ টুটুল, জেলা যুবদল নেতা আমিরুল ইসলাম ইমন, ছাত্রদল নেতা সুলতান মাহমুদসহ সহস্রাধিক নেতা-কর্মী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ