Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

এবি যুব পার্টির ৮৪ সদস্যের কেন্দ্রীয় কমিটি ঘোষণা

আমার বাংলাদেশ পার্টি (এবি পার্টি)

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০২২, ৮:২৫ পিএম

এবিএম খালিদ হাসান আহবায়ক ও শাহাতুল্লাহ টুটুল সদস্য সচিব করে ৮৪ সদস্যের এবি যুব পার্টির আহবায়ক কমিটি ঘোষণা করেছে।

কমিটি ঘোষণা উপলক্ষে এক অনুষ্ঠানে এবি যুব পার্টি বাংলাদেশের যুব সমাজকে নতুন পথ দেখাবে বলে আশা প্রকাশ করেন এবি পার্টির কেন্দ্রীয় আহবায়ক সোলায়মান চৌধুরী।

আজ ২৯ জুলাই শুক্রবার বিকাল চারটায় এবি যুবপার্টির উদ্যোগে পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে আহবায়ক কমিটি ঘোষণার আয়োজন করা হয়। যুবপার্টির সমন্বয়ক এবিএম খালিদ হাসানের সভাপতিত্বে ও যুবনেতা এম ইলিয়াস আলীর সঞ্চালনায় অনুষ্ঠিত এই সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এবি পার্টির আহবায়ক ও সাবেক সচিব এএফএম সোলায়মান চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্টির যুগ্ম আহবায়ক প্রফেসর ডাঃ মেজর (অবঃ) আব্দুল ওহাব মিনার, সদস্য সচিব মুজিবুর রহমান মঞ্জু এবং যুগ্ম সদস্য সচিব ও ঢাকা মহানগর দক্ষিণের আহবায়ক বিএম নাজমুল হক।

প্রধান অতিথির বক্তব্যে সোলায়মান চৌধুরী বলেন, নবগঠিত এবি যুবপার্টি বাংলাদেশের যুবসমাজকে নতুন পথ দেখাবে ইনশাআল্লাহ। এবি পার্টি বাংলাদেশকে সাম্য, মানবিক মর্যাদা ও সামাজিক সুবিচারের ভিত্তিতে একটি কল্যানরাষ্ট্রে পরিণত করতে চায়। এবি যুবপার্টি আগামী দিনে সেই লক্ষ্য পুরণে অগ্রণী ভূমিকা রাখবে ইনশাআল্লাহ।

বিশেষ অতিথির বক্তব্যে আব্দুল ওহাব মিনার বলেন, গোটা দেশে লক্ষ লক্ষ যুবক মাদকাসক্ত। সাথে যুক্ত হয়েছে ডিজিটাল ডিভাইস। অথচ একটি দেশ বিনির্মাণে যুবকরাই প্রধান শক্তি। আমাদের মুক্তিযুদ্ধে যুবকরাই মুখ্য ভুমিকা রেখেছে। দেশের নানাবিধ চ্যালেঞ্জকে সামনে রেখেই আজ আমরা আমাদের যুব সংগঠন এবি যুব পার্টির কেন্দ্রীয় আহবায়ক কমিটি গঠন করছি। আশা করি এই নেতৃত্ব গোটা দেশের যুব সমাজকে দেশ গঠনে সম্পৃক্ত করবে ইনশাআল্লাহ।

মজিবুর রহমান মঞ্জু বলেন, এবি পার্টি জন্মের পর আজ আরেকটি ঐতিহাসিক দিন। রাজনৈতিক পট পরিবর্তন ও দেশ পুনর্গঠনে যুব সমাজরাই প্রধান ভুমিকা রাখে। আমরা যুব সংগঠন তৈরি করেছি একটি নতুন আশা ও স্বপ্ন নিয়ে। দেশের যুব সমাজকে সুসংগঠিত করে একটি সুশৃঙ্খল যুবপার্টি আমাদেরকে উপহার দিবে এই কমিটি- এটিই আমাদের প্রত্যাশা। আগামীতে দেশের সকল জেলা উপজেলায় যুবকরা এই সংগঠনের নেতৃত্বে একতাবদ্ধ হবে এবং সকল ক্রান্তিকালে মানুষের পাশে গিয়ে দাঁড়াবে ইনশাআল্লাহ।

বিএম নাজমুল হক বলেন, এবি যুবপার্টি একটি স্বপ্ন। নতুন কমিটি সেই স্বপ্ন পূরণের কারিগর। ইনশাআল্লাহ এই টীম গোটা দেশে এবি পার্টিকে নতুন ভাবে উপস্থাপন করবে।

সভাপতির বক্তব্যে খালিদ হাসান বলেন, আজ এবি যুবপার্টির মাধ্যমে আমরা একটা নতুন চ্যালেঞ্জ গ্রহণ করেছি। পার্টির কেন্দ্রীয় নেতারা আমাদের উপর দ্বায়িত্ব দিয়েছেন। আমরা সর্বাত্মক চেষ্টা করবো দ্বায়িত্ব যথাযথ ভাবে পালন করতে। তিনি সবাইকে ধন্যবাদ দিয়ে সভা সমাপ্ত করেন।

পরে কমিটি গঠন টীমের প্রধান আব্দুল ওহাব মিনার এবিএম খালিদ হাসানকে আহবায়ক, এম ইলিয়াসকে সিনিয়র যুগ্ম আহবায়ক ও মোস্তাক আহমেদকে যুগ্ম আহবায়ক এবং শাহাতুল্লাহ টুটুলকে সদস্য সচিব করে ৮৪ সদস্য বিশিষ্ট এবি যুব পার্টির আহবায়ক কমিটি ঘোষণা করেন।
অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন অর্থ সম্পাদক আমিনুল ইসলাম এফসিএ, সিনিয়র সহকারী সদস্য সচিব ও রংপুর জেলা আহবায়ক আব্দুল বাসেত মারজান, গাজীপুর জেলা আহবায়ক এম আমজাদ খান, যুবনেতা শাহাদাতুল্লাহ টুটুল, দিনাজপুর জেলা আহবায়ক অধ্যক্ষ শহিদুল ইসলাম, সদস্য সচিব মেহেদী হাসান চৌধুরী পলাশ, লক্ষীপুর জেলা সমন্বয়ক আনোয়ার হোসাইন, কুষ্টিয়া জেলা সমন্বয়ক আবু বকর সিদ্দিক, জামালপুর জেলা যুগ্ম আহবায়ক ইঞ্জিনিয়ার রফিকুল ইসলাম, কেন্দ্রীয় নেতা আশরাফ মাহমুদ রুমেল সহ এবি পার্টি ও এবি যুবপার্টির কেন্দ্রীয়



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ