Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

আজিজ কো-অপারেটিভের কর্মকর্তা-কর্মচারী সম্মেলন অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০২২, ৭:৫৯ পিএম

আজিজ কো-অপারেটিভের কর্মকর্তা-কর্মচারীর সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বুধবার প্রতিষ্ঠানটির নিজস্ব অর্থায়নে নির্মাণাধীন ঢাকা-চিটাগাং রোডস্থ মুক্তি স্মরণির আজিজ কো-অপারেটিভ শপিংমলে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।
আজিজ কো-অপারেটিভের চেয়ারম্যান হারুন-অর রশিদ মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের তিন নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শাহজালাল। প্রধান বক্তা ছিলেন প্রতিষ্ঠানের সেক্রেটারি এস এম হারুনার রশিদ।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আজিজ কো-অপারেটিভ শপিং মলের ল্যান্ড অনার্স অ্যাসোসিয়েশনের সভাপতি অধ্যাপক হাবিবুর রহমান, সেক্রেটারি জাহাঙ্গীর আলম ও শপিং মল নির্মাণকারী প্রতিষ্ঠান ওসমান আলী কনস্ট্রাকশনের স্বত্বাধিকারী ওসমান আলী। এছাড়াও বক্তব্য রাখেন আজিজ কো-অপারেটিভের রংপুরের বিভাগীয় প্রধান আব্দুস সালাম, রাজশাহী বিভাগীয় প্রধান রফিকুল ইসলাম, রংপুরের সহকারী বিভাগীয় প্রধান মাহবুবার রহমান, যশোরের আঞ্চলিক প্রধান তাসলিমা খাতুন, ঠাকুরগাঁওয়ের আঞ্চলিক প্রধান অবিনাশ চন্দ্র সিংহ, বগুড়ার আঞ্চলিক প্রধান রফিকুল ইসলাম, খুলনার আঞ্চলিক প্রধান আব্দুল হান্নান।

অনুষ্ঠানে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন আজিজ কো-অপারেটিভের ভাইস চেয়ারম্যান আলী আহমেদ বাহরাম, পরিচালক (এডমিন) ওসমান গনি ভূঁইয়া, পরিচালক (মিডিয়া ও পাবলিকেশন্স) সাইফুল ইসলাম, পরিচালক মুস্তাফিজুর রহমান বাহার ও নূর নবী আসিফ এবং নির্বাহী পরিচালক শেখ আসাদুর রহমান পিয়ারুল।

সম্মেলনে আজিজ কো-অপারেটিভের সারাদেশের বিভিন্ন শাখার শাখা ব্যবস্থাপকসহ দেড় শতাধিক কর্মকর্তা-কর্মচারী অংশগ্রহণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ